Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

১৮ মে ২০২২ ই-পেপার

URL Copied
Something isn't right! Please refresh.

দেবের পছন্দ জন্মবার

ঘাটালে তৃণমূলের তারকা প্রার্থী দেবের জন্মবার শনিবার। আগামী ২০ এপ্রিল, শনিবার সাড়ে বারোটায় তিনিও মেদিনীপুরে জেলাশাসকের দফতরে গিয়েই মনোনয়ন জমা

নিজস্ব সংবাদদাতা
ঘাটাল ১৭ এপ্রিল ২০১৯ ০১:১০
Save
Something isn't right! Please refresh.
তৃণমূল প্রার্থী অভিনেতা দেব। ফাইল চিত্র।

তৃণমূল প্রার্থী অভিনেতা দেব। ফাইল চিত্র।

Popup Close

মনোনয়নে সুসময়কে গুরুত্ব দিচ্ছেন যুযুধান। প্রাক্তন আইপিএস নির্ঘণ্ট স্থির করছে পঞ্জিকা ঘেঁটে, আর নায়ক প্রার্থীর পছন্দ জন্মবার।

পশ্চিম মেদিনীপুরে লোকসভা ভোটের মনোনয়ন পর্ব শুরু হয়ে গিয়েছে। ১৬ থেকে ২৩ এপ্রিল পর্যন্ত মনোনয়ন জমা দেওয়ার কাজ কাজ চলবে। ২৪ এপ্রিল হবে স্ক্রুটিনি। ২৬ এপ্রিল মনোনয়ন প্রত্যাহারের দিন। বিজেপি সূত্রের খবর, ঘাটালের দলীয় প্রার্থী ভারতী ঘোষ কাল, বৃহস্পতিবার ১০টা ২১ মিনিট থেকে ১২টা ৩০ মিনিটের মধ্যে মেদিনীপুরে জেলাশাসকের দফতরে মনোনয়ন জমা দেবেন। জানা গিয়েছে, ভারতীর জন্য ওটাই মাহেন্দ্রক্ষণ। ভারতীর কথায়, “দল থেকে ওই দিনটি ঠিক করা হয়েছে।”

ঘাটালে তৃণমূলের তারকা প্রার্থী দেবের জন্মবার শনিবার। আগামী ২০ এপ্রিল, শনিবার সাড়ে বারোটায় তিনিও মেদিনীপুরে জেলাশাসকের দফতরে গিয়েই মনোনয়ন জমা দেবেন বলে তৃণমূল সূত্রের খবর। তার আগের দিন দেব চলে আসবেন ঘাটালে। সে দিন তারকা প্রার্থীর প্রচার রয়েছে ঘাটাল শহরে। তৃণমূলের জেলা সভাপতি অজিত মাইতি মানছেন, “শনিবার দেবের জন্মবার। উনি নিজে থেকেই ওই দিনটি বেছেছেন।” জানা গিয়েছে, ঘাটালের বাম প্রার্থী তপন গঙ্গোপাধ্যায় ১৮ এপ্রিল এবং কংগ্রেসের সাইফুল ২২ এপ্রিল মনোনয়ন পত্র জমা দেবেন।

Advertisement

দিল্লি দখলের লড়াই, লোকসভা নির্বাচন ২০১৯

মনোনয়ন জমা ঘিরে বাড়তি আয়োজনও থাকছে। হাজার দশেক কর্মী ভারতীর সঙ্গে থাকবেন বলে বিজেপি সূত্রে খবর। গতবারের সাংসদ দেবের মনোনয়ন ঘিরে উৎসাহের অন্ত নেই তৃণমূলেও। মনোনয়ন মিটলে প্রচারের ধার আরও বাড়বে। বিজেপি সূত্রে খবর, ভারতী এ বার টানা রোড শো করবেন। কলকাতা থেকে ভারতীর জন্য হুডখোলা জিপ এসে গিয়েছে। ১৯ এপ্রিল থেকে ভারতী ওই গাড়িতে চেপেই প্রচারে ঝাঁপাবেন। এ ছাড়াও বিজেপির প্রচারে আগামী দিনে সাইকেল মিছিল, সেলিব্রিটিদের দিয়ে রোড শো হবে বলে জানা গিয়েছে।



Tags:
লোকসভা ভোট ২০১৯ LOk Sabha Election 2019 Devদেব Nomination
Something isn't right! Please refresh.

আরও পড়ুন

Advertisement