Advertisement
১৮ এপ্রিল ২০২৪
bomb

ভাঙড়ে প্রচুর বোমা ও বোমা তৈরির মশলা উদ্ধার

পুলিশ সুত্রে জানা গিয়েছে, কাশীপুর থানা দফায় দফায় বোমা উদ্ধার করেছে।

চলছে পুলিশি অভিযান।

চলছে পুলিশি অভিযান। —নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
বারুইপুর শেষ আপডেট: ২৯ এপ্রিল ২০২১ ১৭:৩৮
Share: Save:

রবিবার রাজ্যে ভোট গণনা। তার আগে বৃহস্পতিবার দক্ষিণ ২৪ পরগনার ভাঙড় বিধানসভার কাশীপুর এলাকায় পুলিশ উদ্ধার করল তাজা বোমা-সহ বোমা তৈরির প্রচুর মশলা।

পুলিশ সুত্রে জানা গিয়েছে, কাশীপুর থানা দফায় দফায় বোমা উদ্ধার করেছে। ভাঙড়ের শানপুকুর অঞ্চলের কাঁটজালা গ্রামের খালপাড়ের একটি ঘর থেকে বোমা-সহ বোমা তৈরির বিপুল পরিমাণ মশলা উদ্ধার করা হয়েছে। পাশাপাশি ভাঙড়েরই ভগবানপুর থেকে উদ্ধার করা হয়েছে ২২টি তাজা বোমা। এ ছাড়া ভোগালি গ্রামের একটি বাঁশবাগান থেকে ৯টি তাজা বোমা উদ্ধার করা হয়েছে। উদ্ধার হওয়া বিপুল পরিমাণ বোমা নিষ্ক্রিয় করতে খবর দেওয়া হয়েছে বম্ব স্কোয়াডকে। বম্ব স্কোয়াড এসে উদ্ধার হওয়া বোমাগুলো নিষ্ক্রিয় করবে বলে জানা গিয়েছে।

পুলিশ জানিয়েছে, ভাঙড়ের কাঁটজালা গ্রামে বহিরাগত দুষ্কৃতীদের নিয়ে এসে বোমা বাঁধার কাজ চলছিল। বাগজোলা খাল পাড়ের একটি নির্জন ঘরে। বৃহস্পতিবার পুলিশ সেই ঘর ভেঙে দেয়। এই ঘটনায় স্থানীয় তৃণমূল নেতৃত্ব আইএসএফ-এর বিরুদ্ধে অভিযোগের আঙুল তুলেছে। তাদের দাবি ভোট গণনার পর আইএসএফ ভাঙড়ে অশান্তি পাকানোর জন্যই এই বোমা তৈরি করাচ্ছিল। অভিযোগ যদিও অস্বীকার করেছেন আইএসএফ নেতৃত্ব।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

police Bhangar bomb
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE