Advertisement
২৯ এপ্রিল ২০২৪
Madan Mitra Health Update

শারীরিক অবস্থা আপাতত স্থিতিশীল, এসএসকেএমের সিসিইউতেই চিকিৎসা চলছে মদন মিত্রের

গত সোমবার রাতে জ্বর এবং শ্বাসকষ্টের সমস্যায় তাঁকে এসএসকেএম হাসপাতালে ভর্তি করানো হয়। প্রথমে তাঁকে উডবার্ন ওয়ার্ডে রাখা হয়েছিল।

মদন মিত্র। ফাইল চিত্র।

মদন মিত্র। ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৮ ডিসেম্বর ২০২৩ ১৪:২৬
Share: Save:

কামারহাটির তৃণমূল বিধায়ক মদন মিত্রের শারীরিক অবস্থা আপাতত স্থিতিশীল। নতুন করে তাঁর শারীরিক অবস্থার অবনতি হয়নি বলে হাসপাতাল সূত্রে খবর। তবে মদনের হাতে একটি চোট লেগেছে বলে হাসপাতাল সূত্রে জানানো হয়েছে। সেটি এক্সরে করে দেখা হবে। প্রাথমিক ভাবে জানা গিয়েছে, তাঁর হাতে অস্ত্রোপচার হতে পারে। তাঁর জন্য তৈরি ১০ সদস্যের যে মেডিক্যাল বোর্ড গঠন করা হয়েছে, তারা তৃণমূল বিধায়কের শারীরিক অবস্থা খতিয়ে দেখবে।

বৃহস্পতিবার মদনের শারীরিক অবস্থার অবনতি হয়। শ্বাসকষ্টের সমস্যা বেড়ে যাওয়ায় তাঁকে এসএসকেএম হাসপাতালের ক্রিটিক্যাল কেয়ার ইউনিটে (সিসিইউ) স্থানান্তরিত করা হয়েছিল। সেখানেই তাঁর চিকিৎসা চলছে। তবে শুক্রবার নতুন করে মদনের শারীরিক অবস্থার অবনতি হয়নি।

বেশ কয়েক দিন ধরেই অসুস্থ ছিলেন মদন। গত সোমবার রাতে জ্বর এবং শ্বাসকষ্টের সমস্যায় তাঁকে এসএসকেএম হাসপাতালে ভর্তি করানো হয়। প্রথমে তাঁকে উডবার্ন ওয়ার্ডে রাখা হয়েছিল। পরে শারীরিক অবস্থার অবনতি হওয়ায় তাঁকে সিসিইউতে স্থানান্তিরত করা হয়।

গত মঙ্গলবার এমআর বাঙুরে তাঁর শারীরিক পরীক্ষা করানো হয়। পরীক্ষাকেন্দ্রে যাওয়ার সময় মুখ্যমন্ত্রীকে ধন্যবাদ জানিয়ে তিনি বলেন, “বুকে প্রচণ্ড ব্যথা। নিউমোনিয়ার সমস্যা রয়েছে। গত ১৫ দিন ধরে অ্যান্টিবায়োটিক খাচ্ছিলাম। ঠিক সময়ে হাসপাতালে না এলে কিছু হয়ে যেত। মুখ্যমন্ত্রীকে অসুস্থতার কথা বলার পর উনি অরূপ (বিশ্বাস)-কে বলে দেন। তার পরই আমি এসএসকেএম হাসপাতালে ভর্তি হই। দলই ভর্তি হতে বলেছে। চিকিৎসকেরা যথাসাধ্য চেষ্টা করছেন।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Madan Mitra
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE