Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Malda minor murdered

পঞ্চম শ্রেণির ছাত্রীর মুণ্ডহীন দেহ উদ্ধার মালদহে! মিলল মাথাও, অভিযুক্তের বাড়িতে আগুন

সোমবার বাড়ির সামনে থেকে রহস্যজনক ভাবে নিখোঁজ হয়ে গিয়েছিল নাবালিকা। বেশ কিছু ক্ষণ খোঁজাখুঁজির পরেও তাকে না পাওয়া যাওয়ায় তার বাড়ির লোকজন খবর দেন থানায়।

Malda Murder: minor’s headless body found

অভিযুক্তের বাড়িতে আগুন লাগিয়ে দেওয়া হয়েছে। —নিজস্ব চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
ইংরেজবাজার শেষ আপডেট: ০১ ফেব্রুয়ারি ২০২৪ ১২:০০
Share: Save:

বুধবার প্রশাসনিক সফরে মালদহে গিয়েছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তাঁর জেলায় পৌঁছনোর এক দিন আগেই বাড়ির সামনে থেকে নিখোঁজ হয়ে গিয়েছিল এক নাবালিকা। প্রায় দু’দিন নিখোঁজ থাকার পর বুধবার রাতে পঞ্চম শ্রেণির ওই ছাত্রীর মুণ্ডহীন দেহ উদ্ধার করল পুলিশ। মৃতদেহের মাথাটি অন্য জায়গা থেকে খুঁজে পাওয়া গিয়েছে। ঘটনায় জড়িত সন্দেহে ইতিমধ্যেই এক যুবককে গ্রেফাতার করা হয়েছে। তার পরেই উত্তেজিত জনতা অভিযুক্তের বাড়িতে ভাঙচুর চালিয়ে আগুন লাগিয়ে দেয়।

ঘটনাটি ঘটেছে মালদহের ইংরেজবাজারের বালুরচর এলাকায়। মৃতা ছাত্রী স্থানীয় একটি বেসরকারি স্কুলের পঞ্চম শ্রেণির পড়ুয়া ছিল। তার বাবা মনোজ কেশরী এক জন ব্যবসায়ী। সোমবার বাড়ির সামনে থেকে রহস্যজনক ভাবে নিখোঁজ হয়ে গিয়েছিল নাবালিকা। বেশ কিছু ক্ষণ খোঁজাখুঁজির পরেও তাকে না পাওয়া যাওয়ায় তার বাড়ির লোকজন খবর দেন থানায়। পুলিশ এলাকার সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখে তদন্ত শুরু করে।

বুধবার গভীর রাতে নিখোঁজ ওই ছাত্রীর গলা কাটা দেহ উদ্ধার হয় ইংরেজবাজার শহর থেকে ঢিলছোড়া দূরত্বে আম বাজার এলাকায়। প্রাথমিক ভাবে মুণ্ডটি পাওয়া যায়নি। পরে দেহ থেকে ১০০ মিটার দূরে একটি পরিত্যক্ত গুদামঘরের ছাদ থেকে উদ্ধার করা হয়েছে মুণ্ডটিও। দেহটি ইতিমধ্যেই শনাক্ত করা হয়েছে। ঘটনার তদন্ত শুরু করে এক জনকে গ্রেফতার করেছে পুলিশ। অভিযুক্ত যুবকের নাম শ্রীকান্ত কেশরী। তাঁকে জেরা করা হচ্ছে।

গ্রেফতারির ঘটনা প্রকাশ্যে আসতেই উত্তেজনা ছড়ায় এলাকায়। স্থানীয় লোকজন অভিযুক্তের বাড়িতে ভাঙচুর চালায়। তার পর জিনিসপত্রে আগুন লাগিয়ে দেওয়া হয়। শ্রীকান্তের কঠোর শাস্তির দাবিতে সোচ্চার হয়েছেন তাঁরা। পরিস্থিতি নিয়ন্ত্রণের চেষ্টা চালাচ্ছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Malda Student Minor Murder
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE