Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৯ নভেম্বর ২০২১ ই-পেপার

দক্ষিণেশ্বরের পথে উল্টে গেল মুখ্যমন্ত্রীর কনভয়ের গাড়ি, আহত দুই পুলিশকর্মী

নিজস্ব সংবাদদাতা
০৫ নভেম্বর ২০১৮ ১৭:৪৯
দক্ষিণেশ্বরে স্কাইওয়াক উদ্বোধনে যাওয়ার সময় দুর্ঘটনা ঘটে।—নিজস্ব চিত্র।

দক্ষিণেশ্বরে স্কাইওয়াক উদ্বোধনে যাওয়ার সময় দুর্ঘটনা ঘটে।—নিজস্ব চিত্র।

দক্ষিণেশ্বরে স্কাইওয়াক উদ্বোধনে যাওয়ার সময় দুর্ঘটনার কবলে পড়ল মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের কনভয়। সোমবার বিকেলে হাওড়ার সলপের কাছে দুর্ঘটনাটি ঘটে।

মুখ্যমন্ত্রীর কনভয়ে থাকা হাওড়া সিটি পুলিশের একটা গাড়ি আচমকা উল্টে যায়। আহত হয়েছেন দুই পুলিশকর্মী। তাঁদের স্থানীয় একটি হাসপাতালে ভর্তি করা হয়।এক পুলিশকর্মীর পায়ে গুরুতর আঘাত লেগেছে বলে হাসপাতাল সূত্রে খবর।

কনভয়ে যে গাড়িটি দুর্ঘটনার কবলে পড়েছে, তার ঠিক দু’টি গাড়ি আগেই ছিল মুখ্যমন্ত্রীর গাড়ি। এ দিন বিকেলে দক্ষিণেশ্বরে স্কাইওয়াক উদ্বোধনে যাচ্ছিলেন মমতা বন্দ্যোপাধ্যায়। তখনই দুর্ঘটনাটি ঘটেছে। দুর্ঘটনার পর, মুখ্যমন্ত্রীর গাড়ি দাঁড়িয়ে যায়। পুলিশকর্মীদের হাসপাতালে নিয়ে যাওয়ার নির্দেশ দিয়ে তিনি দক্ষিণেশ্বরের উদ্দেশে রওনা দেন। কী কারণেদুর্ঘটনাটি ঘটল, তা খতিয়ে দেখা হচ্ছে।

Advertisement

আরও পড়ুন: আচমকা চাল-টাকা সব বন্ধ, ক্ষোভে ফুঁসছে জমি আন্দোলনের গর্ভগৃহ সিঙ্গুর

পুলিশ সূত্রে খবর, কনভয়ের একেবারে পিছনের দিকে থাকা তিনটি গাড়ির মধ্যে মাঝের গাড়িটি আচমকা ব্রেক কষে। তার ফলে শেষের গাড়িটিকে দ্রুতগতিতে থাকা সত্ত্বেও ব্রেক কষতে হয়। যার ফলে, উল্টে যায় ওই গাড়িটি। আহত হন গাড়িতে থাকা পুলিশ কর্মীরা। এই ঘটনার পর এলাকায় চাঞ্চল্য ছড়িয়ে পড়ে। ইতিমধ্যেই তদন্ত শুরু হয়েছে। গাড়িটির কোনও যান্ত্রিক সমস্যা ছিল কিনা,তা-ও খতিয়ে দেখা হচ্ছে।

আরও পড়ুন

Advertisement