Advertisement
০২ ডিসেম্বর ২০২২
Mamata Banerjee

Mamata Banerjee & Abhishek Banerjee: ৮ সেপ্টেম্বর তৃণমূলের বুথকর্মী সম্মেলনে মমতা-অভিষেক

আগামী ৮ সেপ্টেম্বর কলকাতার নেতাজি ইন্ডোর স্টেডিয়ামে তৃণমূলের বুথকর্মী সম্মেলনের ডাক দেওয়া হয়েছে। সেখানেই বক্তৃতা করবেন মমতা-অভিষেক।

মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ও অভিষেক বন্দ্যোপাধ্যায়।

মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ও অভিষেক বন্দ্যোপাধ্যায়। ফাইল চিত্র

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ৩১ অগস্ট ২০২২ ১৩:১০
Share: Save:

উৎসবের মরসুম শুরু হওয়ার আগেই কর্মীদের মুখোমুখি হতে চান তৃণমূল শীর্ষ নেতৃত্ব। তাই সেপ্টেম্বর মাসের দ্বিতীয় সপ্তাহে কলকাতায় এক বুথকর্মী সম্মেলনের আয়োজনের কথা হয়েছিল। সেই মতো আগামী ৮ সেপ্টেম্বর কলকাতার নেতাজি ইন্ডোর স্টেডিয়ামে তৃণমূলের তরফে এই সম্মেলনের ডাক দেওয়া হয়েছে। সেপ্টেম্বর মাসের তৃতীয় সপ্তাহ থেকেই রাজ্যে শুরু হয়ে যাবে উৎসবের আমেজ। তাই তার পর আর কোনও দলীয় কর্মসূচি পালন করতে নারাজ তৃণমূল শীর্ষ নেতৃত্ব। তাই তার আগেই কর্মীদের বেশ কিছু বার্তা দিতে চান মমতা ও অভিষেক।

Advertisement

উৎসবের মরসুম কেটে গেলেই রাজ্য জুড়ে পঞ্চায়েত ভোটের প্রস্তুতি শুরু হয়ে যাবে। তখন আর সে ভাবে কর্মীদের একত্র করার সুযোগ না-ও মিলতে পারে বলেই মনে করছে তৃণমূল নেতৃত্বের একাংশ। তাই পঞ্চায়েত ভোট প্রসঙ্গে প্রস্তুতি নিয়ে বেশ কিছু কথা দলের সর্বস্তরের কর্মীদের উদ্দেশ্যে বলবেন শীর্ষ নেতৃত্ব। এই বৈঠকে সাংসদ, বিধায়কদের সঙ্গে ডাকা হয়েছে, জেলা সভাপতি, ব্লক সভাপতি, পঞ্চায়েত সমিতির সভাপতি, জেলা পরিষদ সদস্যদেরও। এই বৈঠকে গ্রামীণ প্রশাসন থেকে নির্বাচিত জনপ্রতিনিধিরাই সরাসরি বুথকর্মীদের মুখোমুখি হবেন।

তাঁদের সঙ্গেই বার্তালাপ করে পঞ্চায়েত ভোট নিয়ে প্রাথমিক প্রস্তুতি শুরু করে দিতে চাইছেন মমতা। কারণ এই বৈঠকের ঠিক এক দিন আগেই তিনি বৈঠকে বসছেন রাজ্যের সচিব পর্যায়ের আধিকারিকদের সঙ্গে। সেখানও তিনি গ্রামীণ স্তরের উন্নয়নের খতিয়ান নেবেন ওই আধিকারিকদের কাছ থেকে। তার পর দিনই নিজের দলকেও বৃহত্তর স্তরে গণসংযোগের বেশ কিছু দাওয়াই বাতলে দেবেন মমতা-অভিষেক।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.