Advertisement
১৮ এপ্রিল ২০২৪
Mamata Banerjee

Mamata Banerjee: মোদীর সঙ্গে বৈঠকের সময়েই রেল দুর্ঘটনার খবর পেলেন মমতা, দ্রুত পদক্ষেপের নির্দেশ

বৃহস্পতিবার বিকেল ৫টা নাগাদ লাইনচ্যুত হয়ে দুর্ঘটনার কবলে বিকানের এক্সপ্রেস। বহু যাত্রীর মৃত্যুর আশঙ্কা করা হচ্ছে।

মোদীর সঙ্গে বৈঠকের সময়ই রেল দুর্ঘটনার  খবর পেলেন মমতা

মোদীর সঙ্গে বৈঠকের সময়ই রেল দুর্ঘটনার খবর পেলেন মমতা

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৩ জানুয়ারি ২০২২ ১৮:০৮
Share: Save:

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সঙ্গে কোভিড-বৈঠকে ছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। সেই সময়ই ময়নাগুড়িতে বিকানের এক্সপ্রেসের দুর্ঘটনার খবর পেলেন তিনি।

সূত্রের খবর, সঙ্গে সঙ্গেই রাজ্য সরকারি আধিকারিকদের থেকে গোটা বিষয়টির খোঁজ নেন মমতা। দ্রুত উদ্ধারকার্য চালানোর নির্দেশ দেন তিনি। পাশাপাশি সরকারি আধিকারিকদের দ্রুত ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি খতিয়ে দেখার নির্দেশ দিলেন মুখ্যমন্ত্রী। দুর্ঘটনা প্রসঙ্গে মুখ্যমন্ত্রীর কাছ থেকে খোঁজ নিয়েছেন প্রধানমন্ত্রীও।

লাইনচ্যুত হয়ে গিয়েছে বিকানের-গৌহাটি এক্সপ্রেস। তার জেরে বহু যাত্রীর প্রাণহানির আশঙ্কা করা হচ্ছে। বৃহস্পতিবার বিকেল ৫টা নাগাদ দোমোহনি এলাকায় ওই দুর্ঘটনা ঘটে। এক্সপ্রেসটির বেশ কয়েকটি কামরা লাইনচ্যুত হয়ে যায়।

দুর্ঘটনার খবর পেয়ে আলিপুরদুয়ার থেকে ঘটনাস্থলে পৌঁছয় একটি উদ্ধারকারী দল। ট্রেনটির ৪-৫টি বগি দুমড়ে মুচড়ে গিয়েছে। তার জেরে হতাহতের বাড়তে পারে বলে আশঙ্কা করা হচ্ছে। দুর্ঘটনার সময় ট্রেনটির গতিবেগ ঘণ্টায় ৪০ কিলোমিটার ছিল বলে প্রাথমিক ভাবে খবর পাওয়া গিয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Mamata Banerjee Train accident
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE