Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

১৮ জানুয়ারি ২০২২ ই-পেপার

Mamata-Modi: দিল্লি গিয়ে সময় পেলে প্রধানমন্ত্রী এবং রাষ্ট্রপতির সঙ্গে দেখা করব, জানালেন মমতা

নিজস্ব সংবাদদাতা
কলকাতা ১৫ জুলাই ২০২১ ১৬:২৭


ফাইল চিত্র।

তৃতীয় বারের জন্য মুখ্যমন্ত্রী হিসেবে গত ৫ মে শপথ নেওয়ার পর আর দিল্লি যাননি মমতা বন্দ্যোপাধ্যায়। তবে আগামী দিনে তিনি দিল্লি যাবেন বলে জানিয়েছেন। সেই সফরে সময় পেলে তিনি প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী ও রাষ্ট্রপতি রামনাথ কোবিন্দের সঙ্গেও দেখা করবেন বলে বৃহস্পতিবার জানিয়েছেন মমতা।

নবান্নের সাংবাদিক বৈঠকে বৃহস্পতিবার মমতা বলেন, ‘‘প্রতি বছর সংসদে অধিবেশন শুরু হলে আমি এক বার দিল্লি যাই। পুরনো বন্ধুদের সঙ্গে দেখা হয়। অনেক নতুন বন্ধুর সঙ্গেও দেখা হয়। কোভিড পরিস্থিতির কারণে এ বার ভোটে জেতার পরে যাওয়া হয়নি। এক বার দিল্লি যাব। তবে, কবে যাব সেটা এখনও ঠিক করিনি।’’ এর পরেই তাঁর সংযোজন, ‘‘এ বার গিয়ে সময় পেলে প্রধানমন্ত্রী, রাষ্ট্রপতির সঙ্গেও দেখা করব।’’ সূত্রের খবর, জুলাইয়ের শেষে দিল্লি যেতে পারেন মমতা।

Advertisement

কোভিড পরিস্থিতিতে আগামী ২১ জুলাই শহিদ দিবস উপলক্ষে মমতার বক্তৃতা শোনানো হবে বড় পর্দায়। তৃণমূলের তরফে ইতিমধ্যেই জানানো হয়েছে, রাজ্যের বাইরে অসম, ত্রিপুরা, উত্তরপ্রদেশ, এমনকি দিল্লিতেও শোনানো হবে সেই বক্তৃতা। রাজ্যে বিপুল আসনে জিতে ক্ষমতায় আসার পরে ফের এক বার জাতীয় রাজনীতিতে বিজেপি-বিরোধী মুখ হিসাবে মমতার নাম উঠে আসছে। সেই আবহে মমতার দিল্লিযাত্রা তাৎপর্যপূর্ণ।

আরও পড়ুন

Advertisement