×

আনন্দবাজার পত্রিকা

Advertisement

২১ এপ্রিল ২০২১ ই-পেপার

মঙ্গলবার অধীর গড় বহরমপুরে মুখ্যমন্ত্রী, বিজেপির পরিবর্তন যাত্রাও

নিজস্ব সংবাদদাতা
বহরমপুর ০৮ ফেব্রুয়ারি ২০২১ ২২:৩০
মমতার সভামঞ্চের প্রস্তুতি খতিয়ে দেখছেন তৃণমূল নেতৃত্ব।

মমতার সভামঞ্চের প্রস্তুতি খতিয়ে দেখছেন তৃণমূল নেতৃত্ব।
—নিজস্ব চিত্র

বিজেপি-র রথযাত্রা এবং মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের নির্বাচনী জনসভা। মঙ্গলবার দুই হেভিওয়েট রাজনৈতিক কর্মসূচি ঘিরে সরগরম অধীর চৌধুরীর গড় মুর্শিদাবাদ। মমতার সভা ঘিরে সোমবার দিনভর প্রস্তুতি চলল তৃণমূল শিবিরে। দলীয় নেতৃত্বের দাবি, ২ লক্ষ মানুষের জমায়েত হবে।

মঙ্গলবার বহরমপুর স্টেডিয়াম ময়দানে রাজনৈতিক জনসভায় যোগ দেবেন মমতা। প্রথমে বর্ধমানের কালনায় সভা করবেন। সেখানে থেকে হেলিকপ্টারে ব্যারাক স্কোয়ারের মাঠে নামবেন মমতা। দুপুর তিনটে নাগাদ স্টেডিয়াম মাঠে বক্তব্য রাখবেন তিনি। তার পর উড়ে যাবেন মালদহের উদ্দেশে। সোমবার দিনভর জেলা তৃণমূলের শীর্ষ নেতৃত্ব একাধিক বার স্টেডিয়াম মাঠে পরিদর্শন করেছেন। তদারকি করেছেন সভার প্রস্তুতির। প্রশাসনিক কর্তারাও মাঠে এবং হেলিপ্যাডে দিয়ে সরেজমিনে খতিয়ে দেখেছেন নিরাপত্তা ও অন্যান্য বন্দোবস্ত।

নবদ্বীপ থেকে শুরু করে সোমবার বিজেপির ‘পরিবর্তন যাত্রা’ শেষ হয়েছে মুর্শিদাবাদে। মুখ্যমন্ত্রীর সভার জন্য প্রথমে নিজেদের কর্মসূচি স্থগিত রাখার সিদ্ধান্ত নেন বিজেপি নেতৃত্ব। তবে সন্ধ্যার দিকে জানানো হয়েছে, নির্দিষ্ট রুটেই হবে রথযাত্রা। দক্ষিণ মুর্শিদাবাদ জেলা বিজেপির সভাপতি গৌরীশঙ্কর ঘোষ বলেন, মঙ্গলবার বহরমপুরের মণীন্দ্রনগর, হাতিনগর-সহ বিভিন্ন জায়গায় পরিবর্তন যাত্রা হবে।’’

Advertisement
Advertisement