Advertisement
২৭ এপ্রিল ২০২৪
Mamata Banerjee

Mamata Banerjee: নজরে পঞ্চায়েত ভোট! নেতাজি ইন্ডোরে সশরীরে প্রশাসনিক কর্তাদের বৈঠকে বসবেন মুখ্যমন্ত্রী

তৃতীয় দফায় করোনা সংক্রমণ শুরু হওয়ার পর একাধিকবার ভার্চুয়াল মাধ্যমে বৈঠক করেন তিনি। এই প্রথম সশরীরে তিনি আধিকারিকদের সঙ্গে বৈঠক করবেন।

ফাইল ছবি

ফাইল ছবি

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৭ জানুয়ারি ২০২২ ১৭:৫৯
Share: Save:

রাজ্যে কোভিড পরিস্থিতির ক্রমশ উন্নতি হচ্ছে। নবান্ন সূত্রের খবর, সেই দিকে তাকিয়ে প্রশাসনিক আধিকারিকদের সঙ্গে ভার্চুয়াল নয় এ বার অফলাইন বৈঠক করবেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। অর্থাৎ সেই বৈঠকে প্রশাসনিক আধিকারিকরা সশরীরে উপস্থিত থাকবেন। ৩ ফেব্রুয়ারি দুপুর ২টোয় নেতাজি ইন্ডোরে এই বৈঠক হবে বলে জানা গিয়েছে।

সূত্রের খবর, এই বৈঠকে সচিব পর্যায়ের আধিকারিক ছাড়াও উপস্থিত থাকবেন, জেলাশাসক ও পুলিশ সুপাররা। জানা গিয়েছে, প্রতিটি দফতরের কাজকর্মের অগ্রগতি এবং কোথায় কোন খামতি রয়েছে তা নিয়ে বিস্তারিত পর্যালোচনা করবেন তিনি। তৃতীয় দফার করোনা সংক্রমণ শুরু হওয়ার পর একাধিকবার ভার্চুয়াল মাধ্যমে বৈঠক করেন তিনি। এই প্রথম সশরীরে তিনি আধিকারিকদের সঙ্গে বৈঠক করবেন।

আগামী বছর রাজ্যে পঞ্চায়েত নির্বাচন। তার আগে আধিকারিকদের সঙ্গে বৈঠকে বসে গ্রামাঞ্চালে উন্নয়নের কাজকর্মে আরও গতি আনতে চাইছেন মুখ্যমন্ত্রী। নবান্ন সূত্রে জানা গিয়েছে, গ্রামাঞ্চলে উন্নয়নমূলক কাজকর্মে যে সমস্ত খামতি রয়েছে তা যাতে দ্রুত দূরে করার বিষয় আলোচনা করবেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। এর পাশাপাশি করোনার কারণে ষে সমস্ত কাজ আটকে গিয়েছে সেগুলি যাতে দ্রুততার সঙ্গে শেষ করা যায় তা নিয়েও আলোচনা করতে পারেন মুখ্যমন্ত্রী।

এর সঙ্গে বিভিন্ন জেলার দফতরগুলির মধ্যে আরও বেশি সমন্বয় বাড়িয়ে যাতে কাজে গতি আনা যায় সে ব্যাপারেও নির্দেশ দিতে পারেন তিনি।

প্রসঙ্গত, এই বৈঠকের আগের দিন অর্থাৎ ২ ফেব্রুয়ারি তৃণমূলের সাংগঠনিক নির্বাচন অনুষ্ঠিত হবে নেতাজি ইন্ডোরে। সূত্রের খবর, এ বারও তিনি সর্বসম্মত ভাবে দলের সুপ্রিমো নির্বাচিত করা হবে। তার পর দিনই মুখ্যমন্ত্রী হিসাবে বৈঠকে প্রশাসনিক বসছেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Mamata Banerjee Netaji Indoor Administrative
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE