Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Kidnap

Howrah: চকোলেটের লোভ দেখিয়ে ছোট্ট ভাইপোকে অপহরণ কাকার! দিল্লি থেকে উদ্ধার করল হাওড়া পুলিশ

পুলিশ সূত্রে জানা গিয়েছে, ওই শিশুর নাম হৃদয় আগরওয়াল। তাঁর মা সিমরন দেবাংশী কাকা মণীশ আগরওয়ালের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করেছেন।

গ্রাফিক: সনৎ সিংহ

নিজস্ব সংবাদদাতা
হাওড়া শেষ আপডেট: ২৭ জানুয়ারি ২০২২ ১৭:৪৬
Share: Save:

বছর দুয়েক আগে সন্তানকে নিয়ে শ্বশুরবাড়ি ছেড়ে বাপের বাড়ি চলে গিয়েছেন বৌদি। সম্প্রতি তাঁদের সঙ্গে দেখা করতে গিয়ে চকোলেটের লোভ দেখিয়ে ছোট্ট ভাইপোকে অপহরণ করার অভিযোগ উঠল শিশুটির কাকার বিরুদ্ধে। ঘটনাটি হাওড়ার সালকিয়ায়। ঘটনার তদন্তে নেমে সাড়ে তিন বছরের অপহৃত শিশুকে দিল্লি থেকে উদ্ধার করেছে মালিপাঁচঘরা থানার পুলিশ।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, ওই শিশুর নাম হৃদয় অগ্রবাল। তার মা সিমরন দেবাংশী কাকা মণীশ অগ্রবালের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করেছেন। তিনি পুলিশকে জানান, ২০১৬ সালে তাঁর বিয়ে হয়েছিল। বিয়ের পর থেকেই তাঁর উপর অত্যাচার শুরু করে শ্বশুরবাড়ির লোকজন। এর পর ২০২০ সালে সেখান থেকে সন্তানকে নিয়ে হাওড়ায় বাপেরবাড়ি চলে যান তিনি। তাঁর অভিযোগ, গত ১৭ জানুয়ারি সালকিয়ায় তাঁর বাপেরবাড়িতে এসে ভাইপো হৃদয়কে অপহরণ করেন মণীশ।

অপহরণের অভিযোগ পেয়ে তদন্তে নামে পুলিশ। খতিয়ে দেখা হয় হাওড়া স্টেশনের সিসি ক্যামেরার ফুটেজ। মণীশের মোবাইল ফোন ট্র্যাক করে পুলিশ জানতে পারে, দিল্লিতে রয়েছেন তিনি। এর পর দিল্লির ইন্দ্রপুরী থানার সঙ্গে যোগাযোগ করা হয়। দিল্লি পুলিশের সাহায্য নিয়েই মঙ্গলবার মালিপাঁচঘরা থানার তদন্তকারী অফিসারদের একটি দল দিল্লি গিয়ে হৃদয়কে উদ্ধার করে।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, হৃদয়কে দিল্লি থেকে ট্রেনে ফিরিয়ে নিয়ে আসার ব্যবস্থা করা হয়েছে। তবে অভিযুক্ত মনীশ এখনও পলাতক। তাঁর খোঁজ চলছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Kidnap Howrah
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE