Advertisement
১৭ মে ২০২৪
21st July

21st July: ভার্চুয়ালি হবে ২১শে জুলাই, কেশপুরে শহিদ পরিবারের বাড়িতে পৌঁছল মমতার শুভেচ্ছাবার্তা

সোমবার দুপুরে গরগোজপোতা গ্রামে আবদুলের বাড়িতে ফুল, উত্তরীয় নিয়ে পৌঁছে যান দোলা।

নিজস্ব চিত্র।

নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কেশপুর শেষ আপডেট: ১৯ জুলাই ২০২১ ২১:২৬
Share: Save:

কোভিড পরিস্থিতিতে এ বছর কলকাতায় জনসমাবেশ করে পালিত হবে না তৃণমূলের শহিদ দিবস। সেই আবহে সোমবার শহিদ পরিবারদের বাড়িতে বার্তা পাঠালেন মমতা বন্দ্যোপাধ্যায়। কেশপুরের শহিদ আবদুল খালেকের বাড়িতে গিয়ে তৃণমূল নেত্রীর ওই বার্তা পৌঁছে দিলেন দলের সর্বভারতীয় শ্রমিক সংগঠনের সভানেত্রী দোলা সেন।

সোমবার দুপুরে গরগোজপোতা গ্রামে আবদুলের বাড়িতে ফুল, উত্তরীয় নিয়ে পৌঁছন দোলা। সেই সঙ্গে মমতার লেখা বার্তাও পরিবারের সদস্যদের হাতে তুলে দিয়েছেন তিনি। শহিদ পরিবারের বাড়িতে দোলার সঙ্গে গিয়েছিলেন পশ্চিম মেদিনীপুর জেলার শ্রমিক সংগঠনের সভাপতি নির্মল ঘোষ, কেশপুর পঞ্চায়েত সমিতির সভাপতি শুভ্রা দে সেনগুপ্ত।

পরে নির্মল বলেন, ‘‘প্রত্যেক বছরই শহিদ পরিবারের সদস্যরা কলকাতায় এসে অনুষ্ঠানে যোগ দেন। কিন্তু এ বার করোনা পরিস্থিতির কারণে শহিদ দিবস ভার্চুয়ালি পালিত হবে। সেই কারণে আব্দুল খালেকের বাড়িতে এসে তাঁর স্ত্রী কোহিনুর বিবির হাতে মমতা বন্দ্যোপাধ্যায়ের পাঠানো বার্তা, উত্তরীয়, ফুল পৌঁছে দেওয়া হল।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

21st July
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE