×

আনন্দবাজার পত্রিকা

Advertisement

২৬ জানুয়ারি ২০২১ ই-পেপার

মেদিনীপুরে ৭ ডিসেম্বর সভা মমতার, জোর প্রস্তুতি তৃণমূলের

নিজস্ব সংবাদদাতা
মেদিনীপুর২৯ নভেম্বর ২০২০ ২০:৩১
‘‘বাংলাকে গুজরাট হতে দিও না,বাংলাকে ভালবাসি’’, শীর্ষক রাজনৈতিক কর্মসূচিতে যোগ দিতে মেদিনীপুরে আসছেন দলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

‘‘বাংলাকে গুজরাট হতে দিও না,বাংলাকে ভালবাসি’’, শীর্ষক রাজনৈতিক কর্মসূচিতে যোগ দিতে মেদিনীপুরে আসছেন দলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

রাজ্য জুড়ে জনসংযোগ তৈরি করতে নতুন করে পরিকল্পনা নিয়েছেন মমতা বন্দ্যোপাধ্যায়। সেই কর্মসূচির অংশ হিসাবেই এবার মেদিনীপুর শহরের কলেজ ময়দানে ৭ ডিসেম্বর সভা করবেন তিনি। শুক্রবার রাতে সভার কথাঘোষণার সঙ্গে সঙ্গেই শুরু হয়েছে প্রস্তুতি। রবিবার দলের ব্লক সভাপতি, বিধায়ক এবং জেলার নেতাদের নিয়ে খড়্গপুর শহরের একটি লজে হল প্রস্তুতি বৈঠক। মন্ত্রী সৌমেন মহাপাত্র, জেলা পরিষদ সভাধিপতি উত্তরা সিংহ হাজরা, বিধায়ক প্রদীপ সরকার, শ্রীকান্ত মাহাত,শিউলি সাহা-সহ অন্যরা হাজির ছিলেন বৈঠকে। তবে সেখানেও গরহাজির ছিলেন শুভেন্দু অনুগামী হিসেবে পরিচিত নেতারা।

‘‘বাংলাকে গুজরাট হতে দিও না,বাংলাকে ভালবাসি’’, শীর্ষক রাজনৈতিক কর্মসূচিতে যোগ দিতে মেদিনীপুরে আসছেন দলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।তৃণমূলের জেলা সভাপতি অজিত মাইতি বলেন, ‘‘মমতা বন্দ্যোপাধ্যায় মেদিনীপুরে আসবেন। সেই মতো ব্লক, জেলা স্তরের নেতা ও সাংসদ বিধায়কদের নিয়ে খড়্গপুরে প্রস্তুতি বৈঠক করা হয়েছে। যাঁদের এই সভায় ডাকার কথা তাঁদের খবর দেওয়া হয়েছে। পুলিশকে জানিয়ে দেওয়া হয়েছে দলের কর্মসূচির বিষয়টি। মেদিনীপুর শহরের কলেজ কলেজিয়েট ময়দানে সভা করা হবে। তার জন্য প্রস্তুতি নেওয়া হচ্ছে।’’

আরও খবর: বুরারিতে যাব না, অবরুদ্ধ করে দেব দিল্লি, হুমকি দিলেন কৃষক নেতা

Advertisement

দলীয় সূত্রে জানা গিয়েছে, ওই দিন দুপুর সাড়ে ১২টায় সভা শুরু হবে। সেই মতো প্রতি বুথ থেকে একটি করে বাস বা গাড়িতে করে দলীয় কর্মীদের আনার ব্যবস্থা করতে বলা হয়েছে। রবিবার থেকেই সেই প্রচার শুরুর নির্দেশ দেওয়া হয়েছে।

আরও খবর: ভয়ে আমার নাম নেয় না বিজেপি, ভাইপো বলে ডাকে, তোপ অভিষেকের

Advertisement