Advertisement
২০ এপ্রিল ২০২৪
Suvendu Adhikari

Accident: আবার দুর্ঘটনার কবলে শুভেন্দুর কনভয়ের গাড়ি, লরির সঙ্গে ধাক্কা কাঁথির কাছে মারিশদায়

বেতালিয়ার মারিশদায় ১১৬ বি জাতীয় সড়কে দুর্ঘটনার কবলে পড়ে শুভেন্দুর কনভয়ের গাড়ি। উল্টো দিক থেকে আসা একটি লরির সঙ্গে ধাক্কা লাগে।

আবারও দুর্ঘটনার কবলে শুভেন্দু অধিকারীর কনভয়ের গাড়ি।

আবারও দুর্ঘটনার কবলে শুভেন্দু অধিকারীর কনভয়ের গাড়ি। — ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কাঁথি শেষ আপডেট: ২২ অগস্ট ২০২২ ১৭:৪৭
Share: Save:

আবারও দুর্ঘটনার কবলে পড়ল রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর কনভয়ের গাড়ি। সোমবার পূর্ব মেদিনীপুরের বেতালিয়া থানার মারিশদা এলাকায় শুভেন্দুর কনভয়ের একটি গাড়ি দুর্ঘটনায় পড়ে। শুভেন্দুর গাড়ি অবশ্য কনভয়ের মাঝের দিকে ছিল। এই দুর্ঘটনার কোনও প্রভাব তাঁর গাড়িতে পড়েনি।

সোমবার বিকেল ৫টা ২০ নাগাদ বেতালিয়া থানার মারিশদা এলাকায় ১১৬ বি জাতীয় সড়কে দুর্ঘটনার কবলে পড়ে শুভেন্দুর কনভয়ের গাড়িটি। শুভেন্দু কলকাতার উদ্দেশে রওনা দিয়েছিলেন। এই সময় উল্টো দিক থেকে আসা একটি লরির সঙ্গে ধাক্কা লাগে কনভয়ের একটি গাড়ির। ওই গাড়িটি কনভয়ের পিছনের দিকে ছিল। গাড়িটিতে কেন্দ্রীয় বাহিনীর জওয়ানরা ছিলেন বলে প্রাথমিক ভাবে জানা গিয়েছে। দুর্ঘটনার জেরে গাড়িটির চাকা ভেঙে যায়। জখম হন চালকও। রাস্তায় যানজটও দেখা দেয়। ঘটনাস্থলে পুলিশ পৌঁছে পরিস্থিতি সামাল দেয়। প্লাস্টিক বোঝাই ট্রাকটি হলদিয়া থেকে ভুবনেশ্বর যাচ্ছিল। শুভেন্দুও কলকাতার উদ্দেশে রওনা দেন।

এর আগে গত ১ জুলাই এই মারিশদাতেই দুর্ঘটনার কবলে পড়ে শুভেন্দুর কনভয়ের একটি গাড়ি। সে বার কনভয়ের সামনের দিকে থাকা গাড়িটির সঙ্গে একটি ট্রাকের ধাক্কা লাগে। তার জেরে ওই গাড়িটির সামনের অংশ কিছুটা দুমড়ে যায়। সোমবারের দুর্ঘটনাস্থল ওই এলাকা থেকে সামান্য দূরে।

মারিশদা থানার ওসি রাজু কুন্ডু বলেন, ‘‘কী ভাবে এই দুর্ঘটনাটি ঘটেছে তা তদন্ত করে দেখা হচ্ছে। সেই সঙ্গে দুর্ঘটনাগ্রস্ত ট্রাকটির চালককে জিজ্ঞাসাবাদের জন্য থানায় নিয়ে যাওয়া হচ্ছে। তবে তাঁকে এখনই আটক বা গ্রেফতার করা হচ্ছে না। জিজ্ঞাসাবাদের পর কোনও অসঙ্গতি পাওয়া গেলে পরবর্তী পদক্ষেপ নেওয়া হবে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Suvendu Adhikari BJP Accident
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE