Advertisement
২৪ এপ্রিল ২০২৪
woman

দাসপুরে হইচই, আমি ভগবান, বলেই অশ্বত্থ গাছের মগডালে চড়লেন এক মহিলা

আচমকাই নিজেকে ‘ভগবান’ বলে দাবি করে বাড়ির কাছে একটি অশ্বত্থ গাছে চড়ে বসেন তিনি। অনেক অনুরোধেও তাঁকে গাছ থেকে নামানো যায়নি।

গাছ থেকে ওই মহিলাকে নামাচ্ছেন দমকলকর্মীরা।

গাছ থেকে ওই মহিলাকে নামাচ্ছেন দমকলকর্মীরা। নিজস্ব চিত্র

শেষ আপডেট: ০৭ জুলাই ২০২১ ২০:৫৯
Share: Save:

ভরদুপুরে অশ্বত্থ গাছের মগডালে উঠে পড়েছেন মাঝবয়সি এক মহিলা। আর তা নিয়ে বাধল তুলকালাম। গাচে উঠে পড়া সেই মহিলাকে নামাতে কালঘাম ছুটল দমকল কর্মীদের। বুধবার এমনই এক নাটকের দর্শক হয়ে উঠলেন দাসপুরের আনন্দগড়ের বাসিন্দারা।

বুধবার আনন্দগড় এলাকার একটি অশ্বত্থ গাছে আচমকা উঠে পড়েন আরতি সিংহ নামে সেখানকারই এক বাসিন্দা। স্থানীয় সূত্রে জানা গিয়েছে, আরতির স্বামীর বাড়ি কেশাপাঠ এলাকায়। কিন্তু বছর পঁয়তাল্লিশের আরতি থাকেন আনন্দগড়ে, তাঁর দিদি গীতা সিংহের কাছে। প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, বাড়িতে পুজো করছিলেন ওই মহিলা। আচমকাই নিজেকে ‘ভগবান’ বলে দাবি করে বাড়ির কাছে একটি অশ্বত্থ গাছে চড়ে বসেন তিনি। অনেক অনুরোধেও তাঁকে গাছ থেকে নামানো যায়নি।

এর পর খবর দেওয়া হয় থানায় এবং দমকলে। বেশ কিছক্ষণের চেষ্টায় দমকল আরতিকে গাছ থেকে নামিয়ে আনে। ঘাটাল দমকল কেন্দ্রের সাব অফিসার সৌরভ মণ্ডল বলেন, ‘‘আমরা খবর পেয়েই ল্যাডার নিয়ে আসি। ল্যাডার ব্যবহার করে ওঁকে নামিয়ে আনি। সে সময় উনি যদি গাছ থেকে লাফ দিতেন তা হলে যথেষ্ট ঝুঁকি ছিল। অবশ্য আমরা তার আগেই নীচে জাল বিছিয়ে রেখেছিলাম। পার্শ্ববর্তী বৈদ্যুতিক তারে বিদ্যুৎ সংযোগও বিচ্ছিন্ন করে দেওয়া হয়েছিল।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

woman Daspur
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE