Advertisement
২৭ এপ্রিল ২০২৪
Kharagpur

রেশনের গম ও চাল পাচারের তদন্তে নেমে বড় চক্রের হদিশ খড়্গপুরে

ধৃতদের নাম মহেশ গুপ্তা ও গাড়ির চালক রমেশ রাও। আদালত তাঁদের ৩ দিনের পুলিশ হেফাজতের নির্দেশ দিয়েছে।

ধৃত  মহেশ গুপ্ত এবং রমেশ রাও

ধৃত মহেশ গুপ্ত এবং রমেশ রাও নিজস্ব চিত্র

নিজস্ব সংবাদদাতা
খড়্গপুর শেষ আপডেট: ২৯ মে ২০২১ ২০:৪৯
Share: Save:

রেশনের গম ও চাল পাচারের তদন্তে নেমে বড় চক্রের হদিশ মিলল খড়্গপুরে। উদ্ধার হয়েছে ২০ বস্তা গম, ৪০ বস্তা আটা ও ১৮ বস্তা চাল। ঘটনায় এখনও পর্যন্ত ২ জনকে গ্রেফতার করা হয়েছে। ধৃতদের নাম মহেশ গুপ্ত এবং রমেশ রাও। আদালত তাঁদের ৩ দিনের পুলিশ হেফাজতের নির্দেশ দিয়েছে।

শুক্রবার রাতে চালক রমেশ রাওকে গাড়ি-সহ আটকায় পুলিশ। তাঁর গাড়ির কাগজপত্র দেখার সময় পুলিশ জানতে পারে যে রেশনের গম রয়েছে গাড়িতে। জিজ্ঞাসাবাদ করে পুলিশ আরও জানতে পারে যে, খরিদা এলাকারই একটি গুদাম থেকে ২০ বস্তা গম নিয়ে যাওয়া হচ্ছিল আটাকলে। পুলিশ ওই গাড়িটিকে আটক করে। রমেশকেও গ্রেফতার করা হয়।

ওই গাড়িচালকের দেওয়া তথ্য অনুযায়ী পুলিশ তদন্তে নেমে গুদাম মালিক মহেশের খোঁজ পায়। এর পর গুদামের মালিককে গ্রেফতার করে তারা। তাঁকে নিয়ে অভিযান চালায় পুলিশ। শনিবার দুপুরে খড়্গপুরের মহকুমাশাসক আজমল হোসেন, এসডিপিও দীপক সরকার ও খাদ্য দফতরের ইনস্পেক্টরকে নিয়ে অভিযান শুরু হয়। মহেশের গুদাম থেকে ১৮ বস্তা চাল ও ৪০ বস্তা আটা বাজেয়াপ্ত করা হয়। তাঁর গুদাম সিলও করে দেওয়া হয়।

গুদামের মালিক মহেশ এবং গাড়িচালক রমেশকে শনিবার খড়্গপুর মহকুমা আদালতে তোলা হলে বিচারক তাঁদের ৩ দিনের পুলিশ হেফাজতের নির্দেশ দেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Kharagpur Rice Wheat Wheat Smuggling
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE