Advertisement
২৩ ফেব্রুয়ারি ২০২৪
Bangadhani Yatra

তৃণমূলের ‘বঙ্গধ্বনি যাত্রা’য় মিলতালের সুর

বঙ্গধ্বনি যাত্রার মিছিলে এ দিন একসঙ্গে দেখা গেল নারায়ণগড়ের তৃণমূল ব্লক সভাপতি মিহির চন্দ্র ও জেলা নেতা সূর্য অট্টকে।

তৃণমূলের বঙ্গধ্বনি যাত্রা। নিজস্ব চিত্র।

তৃণমূলের বঙ্গধ্বনি যাত্রা। নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
বেলদা শেষ আপডেট: ১১ ডিসেম্বর ২০২০ ২২:৩৪
Share: Save:

মেদিনীপুর শহর ও জেলার বিভিন্ন এলাকায় শুক্রবার বঙ্গধ্বনি যাত্রা কর্মসূচি পালন করল তৃণমূল। ঝাড়গ্রামের নয়াগ্রাম, গোপিবল্লভপুর-সহ বিভিন্ন ব্লকে বঙ্গধ্বনি যাত্রার মিছিল বার হয়। কোথাও বাইক মিছিল তো কোথাও গাড়িতে করে প্রচার। কোথাও আবার পায়ে হেঁটে যাত্রার সূচনা হয়। সেই সঙ্গে রিপোর্ট কার্ডের প্রচারও করেন তৃণমূল নেতারা।

বঙ্গধ্বনি যাত্রার মিছিলে এ দিন একসঙ্গে দেখা গেল নারায়ণগড়ের তৃণমূল ব্লক সভাপতি মিহির চন্দ্র ও জেলা নেতা সূর্য অট্টকে। নারায়ণগড় ব্লকের বেলদায় বঙ্গধ্বনি যাত্রা উপলক্ষে একটি পদযাত্রায় আয়োজন করে তৃণমূল। সেই মিছিলে সামনে থেকে নেতৃত্ব দেন দুই নেতা। চলতি সপ্তাহে মমতা বন্দ্যোপাধ্যায় মেদিনীপুরে সফরে এসে সূর্য অট্টকে ডেকে নির্দেশ দিয়ে গিয়েছিলেন, ভাল ভাবে সবার সঙ্গে মিশে কাজ করতে হবে। দল তাকে সম্মান দেবে। সেই নির্দেশের পর মিশে গিয়েছেন নেতারা। নিজেদের মধ্যে কোনও বিভেদ নেই বলেই জানিয়েছেন তাঁরা।

অন্য দিকে, শালবনি এলাকায় বঙ্গধ্বনি যাত্রার সূচনা করেন জেলা পরিষদের সভাধিপতি উত্তরা সিংহ হাজরা। সঙ্গে ছিলেন জেলা পরিষদের সদস্য নেপাল সিংহ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE