Advertisement
২৬ এপ্রিল ২০২৪
BJP Leader

দলের বিধায়কের অনুষ্ঠানে গণ্ডগোলের জের! গ্রেফতার খড়্গপুরের বিজেপি নেতা

২ ডিসেম্বর খড়্গপুরের সুভাষপল্লী এলাকায় বিধায়ক হিরন্ময় চট্টোপাধ্যায়ের শীতবস্ত্র অনুষ্ঠানে শেষ হতেই ধুন্ধুমার কাণ্ড ঘটেছিল।

গ্রেফতার বিজেপি নেতা।

গ্রেফতার বিজেপি নেতা। নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
খড়্গপুর শেষ আপডেট: ২১ ডিসেম্বর ২০২১ ১৫:৪০
Share: Save:

খড়গপুর শহরের বিজেপি-র উত্তর মণ্ডল সভাপতিকে গ্রেফতার করল খড়্গপুর টাউন থানার পুলিশ। ধৃত দীপসেনা ঘোষকে মঙ্গলবার তোলা হবে আদালতে। খড়্গপুর সদরের বিধায়ক হিরন্ময় চট্টোপাধ্যায় ঘনিষ্ঠ মহিলা মোর্চার সভানেত্রীকে মারধরের অভিযোগ উঠেছিল দীপসেনার বিরুদ্ধে।

এ বছরের ২ ডিসেম্বর খড়্গপুরের সুভাষপল্লী এলাকায় বিধায়ক হিরন্ময় চট্টোপাধ্যায়ের শীতবস্ত্র অনুষ্ঠানে শেষ হতেই ধুন্ধুমার কাণ্ড ঘটেছিল। বিধায়ক ঘনিষ্ঠদের উপর হামলা চালানোর অভিযোগ উঠেছিল বিজেপি-র অপর গোষ্ঠীর বিরুদ্ধে। ওই ঘটনায় তিন জন আহত হয়েছিলেন। ঘটনা নিয়ে যুব মোর্চা সভানেত্রী থানায় লিখিত অভিযোগ জানান। তাঁর অভিযোগ ছিল, দীপসেনা এবং তাঁর লোকজন তাঁকে মারধর করে। এবং বিধায়কের অনুষ্ঠানে না যাওয়ার হুমকি দেয়।

সেই অভিযোগের ভিত্তিতেই, দিন কয়েক আগে অঙ্কিত শর্মা নামে একজনকে গ্রেফতার করেছিল পুলিশ। মঙ্গলবার গ্রেফতার করা হল দীপসেনাকে। যদিও দীপসেনা জানিয়েছেন, তিনি তৃণমূলের ষড়যন্ত্রের শিকার হয়েছেন। বিজেপি নেতা তুষার মুখোপাধ্যায় এই গ্রেফতারি নিয়ে বলেছেন, ‘‘পুরনির্বাচনের আগে বিজেপি-র লোকেদের ধরছে পুলিশ।’’ তৃণমূলের প্রাক্তন বিধায়ক প্রদীপ সরকার বলেছেন, ‘‘বিজেপি-র গোষ্ঠীকোন্দলের বেরিয়ে পড়েছে এই ঘটনায়।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

BJP Leader arrest
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE