Advertisement
১৬ মে ২০২৪
bus fire

জাতীয় সড়কের উপর দাউ দাউ করে জ্বলছে যাত্রিবাহী বাস, চাঞ্চল্য নারায়ণগড়ে, হতাহতের খবর নেই

বৃহস্পতিবার বেলা ১২টা নাগাদ ৬০ নম্বর জাতীয় সড়কের উপর একটা যাত্রীবোঝাই বাসে আচমকাই আগুন ধরে যায়। আগুন দেখে তড়িঘড়ি বাস থামিয়ে সকলকে নিয়ে বাইরে চলে আসেন চালক এবং বাসকর্মীরা।

Image of the bus fire

নারায়ণগড়ে যাত্রীবোঝাই বাসে আগুন। — নিজস্ব চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
নারায়ণগড় শেষ আপডেট: ০৫ অক্টোবর ২০২৩ ১৬:২৫
Share: Save:

মাঝরাস্তায় দাউদাউ করে জ্বলছে যাত্রিবাহী বাস। ঘটনাটি পশ্চিম মেদিনীপুরের নারায়ণগড়ের। প্রাথমিক ভাবে দমকলের অনুমান, বাসে শর্ট সার্কিট হয়ে গিয়েছিল। তার জেরেই বাসটিতে আগুন ধরে যায়। তবে অগ্নিকাণ্ডের ঘটনায় হতাহতের কোনও খবর নেই।

বৃহস্পতিবার বেলা ১২টা নাগাদ অগ্নিকাণ্ডের ঘটনাটি ঘটে নারায়ণগড় থানার অন্তর্গত উকুনমারিতে। স্থানীয় সূত্রে খবর, খড়্গপুর-দাঁতন ৬০ নম্বর জাতীয় সড়ক ধরে একটি যাত্রীবোঝাই বাস দাঁতনের দিকে যাচ্ছিল। নারায়ণগড়ের উকুনমারি এলাকায় বাসটিতে আচমকাই আগুন ধরে যায়। তড়িঘড়ি বাস দাঁড় করান চালক। নীচে নেমে আসেন যাত্রী এবং বাসের কর্মীরা। এর পরেই দাউদাউ করে আগুন জ্বলতে শুরু করে।

স্থানীয় বাসিন্দারা তড়িঘড়ি ছুটে এসে জল দিয়ে আগুন নেভানোর চেষ্টা শুরু করেন। খবর যায় খড়্গপুর দমকল বাহিনীর কাছে। দমকলের একটি ইঞ্জিন ঘটনাস্থলে পৌঁছয়। কিন্তু তত ক্ষণে পুরোপুরি ভস্মীভূত হয়ে গিয়েছিল বাসটি। দমকলের প্রাথমিক অনুমান, শট সার্কিট থেকে আগুন লাগার ঘটনাটি ঘটেছে। যদিও স্বস্তির খবর হল, এই ঘটনায় কোনও যাত্রীই আহত হননি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

bus fire Fire Accident
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE