Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Accident in Kanthi

কলকাতা থেকে দিঘার পথে দুর্ঘটনা, কাঁথি বাইপাসে বাসের সঙ্গে ছোট গাড়ির সংঘর্ষে মৃত্যু চার জনের

বুধবার বেলা ৩টে নাগাদ মর্মান্তিক দিঘাগামী ১১৬বি জাতীয় সড়কের কাঁথি মেছেদা বাইপাস সংলগ্ন এলাকায় দুর্ঘটনাটি ঘটেছে। এই ঘটনার জেরে রাস্তায় ব্যাপক যানজট তৈরি হয়। পরে কাঁথি থানার পুলিশ ঘটনাস্থলে এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে নিয়ে আনে।

দুর্ঘটনাগ্রস্ত সেই গাড়িটি।

দুর্ঘটনাগ্রস্ত সেই গাড়িটি। —নিজস্ব চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কাঁথি শেষ আপডেট: ০১ নভেম্বর ২০২৩ ১৬:৩৭
Share: Save:

কলকাতা থেকে দিঘা বেড়াতে যাওয়ার পথে বেপরোয়া গতির বলি ছোট গাড়ি। তাতে প্রাণ গেল চার জনের। তাঁকে স্থানীয় হাসপাতালে ভর্তি করানো হয়েছে। দিঘা থেকে কলকাতাগামী একটি বাসের সঙ্গে গাড়িটির মুখোমুখি সংঘর্ষ হয়। বুধবার বেলা ৩টে নাগাদ মর্মান্তিক দিঘাগামী ১১৬বি জাতীয় সড়কের কাঁথি মেছেদা বাইপাস সংলগ্ন এলাকায় দুর্ঘটনাটি ঘটেছে। এই ঘটনার জেরে রাস্তায় ব্যাপক যানজট তৈরি হয়। পরে কাঁথি থানার পুলিশ ঘটনাস্থলে এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে নিয়ে আনে। চার জনের মৃত্যুর খবরটি নিশ্চিত করেছেন কাঁথির এসডিপিও সোমনাথ সাহা।

স্থানীয় সূত্রে খবর, কলকাতার দুর্গানগর থেকে আসা গাড়িটি প্রচণ্ড গতিতে কাঁথি বাইপাস ধরে দিঘার দিকে যাচ্ছিল। ঠিক সেই সময় বাইপাসের শকুন্তলা লজের কাছে উল্টো দিক থেকে আসা কলকাতাগামী একটি বাসের সঙ্গে সেটির সংঘর্ষ হয়। ছোট গাড়িটিতে চার জন ছিলেন। তাঁর সকলেই গাড়ির ভিতর আটকে পড়েন। এই ঘটনার পরেই স্থানীয়েরা ছুটে এসে উদ্ধারকাজে হাত লাগান।

খবর পেয়ে কাঁথি থানার পুলিশও ঘটনাস্থলে আসে। দুর্ঘটনাগ্রস্ত গাড়ি থেকে আহতদের উদ্ধার করে তাঁদের কাঁথি মহকুমা হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকেরা চার জনকেই মৃত বলে ঘোষণা করেন।

স্থানীয় বাসিন্দা শুভঙ্কর কামিল্যা বলেন, ‘‘ঘটনার সময় আমি রাস্তার পাশেই ছিলাম। ওই সময় দু’টি গাড়িই অসম্ভব গতিতে যাচ্ছিল। রাস্তা ফাঁকা ছিল বলে দু’টি গাড়িরই গতিবেগ অনেক বেশি ছিল। আমরাই ছুটে এসে ছোট গাড়িটিতে আটকে থাকা পর্যটকদের উদ্ধার করি।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Kanthi Accident
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE