Advertisement
২৯ এপ্রিল ২০২৪
Bus Accident

নিয়ন্ত্রণ হারিয়ে লালগড়ে উল্টে গেল ঝাড়গ্রামগামী যাত্রিবোঝাই বাস, আহত বেশ কয়েক জন যাত্রী

বৃহস্পতিবার সকালে ঝাড়গ্রাম আসছিল বাসটি। কংসাবতী নদী পেরিয়ে শালচাতুরির কাছে আচমকাই চালক স্টিয়ারিংয়ের উপর নিয়ন্ত্রণ হারান। বাসটি রাস্তা থেকে ধান জমিতে নেমে উল্টে যায়।

Image of the accident site

লালগড়ে বাস উল্টে আহত বেশ কয়েক জন যাত্রী। — নিজস্ব চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
লালগড় শেষ আপডেট: ০৯ নভেম্বর ২০২৩ ১০:০৯
Share: Save:

নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে গেল যাত্রিবাহী বাস। ঘটনায় আহত বেশ কয়েক জন যাত্রী। গ্রামবাসীরা যাত্রীদের উদ্ধার করে চিকিৎসার জন্য হাসপাতালে পাঠায়। বৃহস্পতিবার সকালে ঘটনাটি ঘটে ঝাড়গ্রামের লালগড় থানার শালচাতুরি এলাকায়।

স্থানীয় সূত্রে খবর, বৃহস্পতিবার সকালে মেদিনীপুর থেকে একটি যাত্রিবোঝাই বাস ঝাড়গ্রামের দিকে আসছিল। আসার পথে সকাল আটটা নাগাদ কংসাবতী নদী পেরিয়ে শালচাতুরি এলাকায় বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে আচমকাই পথ ছেড়ে বাঁ দিকে ঢুকে পড়ে। ধান জমি থেকে রাস্তা অনেক উঁচু, ফলে বাসটি বাঁ দিকে পাল্টি খেয়ে যায়। বাসের যাত্রীদের চিৎকার শুনে বাসিন্দারা উদ্ধারকার্যের জন্য ছুটে আসেন। জানা গিয়েছে, মেদনীপুর থেকে ঝাড়গ্রাম ভায়া ধেরুয়া হয়ে এই বাসটি প্রতিদিন যাতায়াত করে।

বৃহস্পতিবার সকালে বাসটি আনুমানিক ১৫ থেকে ২০ জন যাত্রী নিয়ে ঝাড়গ্রামের দিকে আসছিল। বাসের যাত্রী মেদিনীপুরের বাসিন্দা সৌমেন রায় বলেন, ‘‘বাসে যাওয়ার সময় দেখলাম হঠাৎ বাসটি বাঁ দিকে ঢুকে পড়ছে। তার পরেই পাল্টি খেয়ে যায়। সকলে চিৎকার করে উঠি। আমাদের চিৎকার শুনে এলাকার মানুষ ছুটে আসেন। আমি বাসের পিছন দিকে বসেছিলাম। বাস উল্টে যাওয়ার পর পেছনের জানালার কাচ ভেঙে বাইরে বেরিয়ে আসি। গুরুতর আঘাত পাইনি ঠিকই, কিন্তু হাতে চোট লেগেছে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bus Accident injured Bus Ride
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE