Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Mamata Banerjee

CID At Nandigram: নন্দীগ্রামে ফের গেল সিআইডি-র দল, কথা বিরুলিয়ার বাসিন্দাদের সঙ্গে, হল মাপজোকও

রাজ্যে বিধানসভা ভোটে নন্দীগ্রাম থেকে প্রার্থী হয়েছিলেন মমতা।গত ১০ মার্চ মনোনয়ন জমা দিয়ে ফেরার পর এই বিরুলিয়া বাজারেই পায়ে চোট পেয়েছিলেন তিনি।

বিরুলিয়া বাজারে সিআইডি-র দল।

বিরুলিয়া বাজারে সিআইডি-র দল। —নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
নন্দীগ্রাম শেষ আপডেট: ০৯ সেপ্টেম্বর ২০২১ ১৭:২৩
Share: Save:

দু’সপ্তাহের মধ্যে ফের নন্দীগ্রামে গেল সিআইডি-র প্রতিনিধি দল। বৃহস্পতিবার বিরুলিয়া বাজারে যান সিআইডি-র ওই দলের সদস্যরা। ভোটের আগে গত ১০ মার্চ ওই এলাকাতেই পায়ে চোট পেয়েছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। সেই কাণ্ডেরই তদন্তে ফের বিরুলিয়ায় গেল সিআইডি। এর আগে গত ৩১ অগস্ট বিরুলিয়ায় যায় সিআইডি। তার কয়েক দিনের মাথায় ফের নন্দীগ্রাম অভিযানে রাজ্যের গোয়েন্দা বিভাগ।

বৃহস্পতিবার দুপুর ১২টা নাগাদ নন্দীগ্রাম দুই নম্বর ব্লকের বিরুলিয়া বাজারে যান সিআইডি আধিকারিকরা। ঘটনাস্থলে পৌঁছে মাপজোক করেন তদন্তকারীরা। পাশাপাশি তাঁরা কথা বলেন স্থানীয় বাসিন্দা এবং ব্যবসায়ীদের সঙ্গে।

বিধানসভা ভোটে নন্দীগ্রাম থেকে প্রার্থী হয়েছিলেন মমতা। গত ১০ মার্চ মনোনয়ন জমা দিয়ে ফেরার পর এই বিরুলিয়া বাজারেই পায়ে চোট পেয়েছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তা নিয়ে চক্রান্তের অভিযোগ তোলেন তিনি। বৃহস্পতিবার সেই ঘটনার তদন্তে ফের এক বার নন্দীগ্রামে যান গোয়েন্দারা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Mamata Banerjee Nandigram
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE