Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

১৭ মে ২০২২ ই-পেপার

URL Copied
Something isn't right! Please refresh.

CID: ফের শুভেন্দুর পাড়ায় সিআইডি, রক্ষীদের আবাসে ভিডিয়োগ্রাফি, দিব্যেন্দুর সঙ্গে কথা

শুভেন্দুর প্রাক্তন দেহরক্ষী শুভব্রত যে ঘরে থাকতেন, সেই ঘরটি খুঁটিয়ে পরীক্ষা করেন তদন্তকারীরা। শুভব্রতর মৃত্যু নিয়েই তদন্তে নেমেছে সিআইডি।

নিজস্ব সংবাদদাতা
কাঁথি ১৭ জুলাই ২০২১ ১৩:৫৪
Save
Something isn't right! Please refresh.
ফের শুভেন্দু অধিকারীর পাড়ায় সিআইডি।

ফের শুভেন্দু অধিকারীর পাড়ায় সিআইডি।
—ফাইল চিত্র

Popup Close

প্রাক্তন দেহরক্ষীর মৃত্যু-তদন্তে ফের রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর পাড়ায় সিআইডি। শনিবার কাঁথিতে শুভেন্দুর বাড়ি ‘শান্তিকুঞ্জ’-এর উল্টোদিকে অবস্থিত বাড়িটিতে যান তদন্তকারীরা। ওই বাড়িটিতেই থাকেন নিরাপত্তাররক্ষীরা। ওই আবাসস্থলের ভিডিয়োগ্রাফি করেন তদন্তকারীরা। তাঁদের সঙ্গে ছিলেন শুভেন্দুর ভাই তথা তমলুকের সাংসদ দিব্যেন্দু অধিকারী।

শুভেন্দুর প্রাক্তন দেহরক্ষী শুভব্রত চক্রবর্তীর মৃত্যু-তদন্তে শনিবার শুভেন্দুর পাড়ায় পৌঁছন সিআইডি আধিকারিকরা। শুভব্রতর মৃত্যু-তদন্তে এই নিয়ে দ্বিতীয় বার কাঁথি অভিযান সিআইডি-র। এর আগে গত ১৪ জুলাই বুধবার প্রথম সেখানে গিয়েছিলেন সিআইডি আধিকারিকরা। ‘শান্তিকুঞ্জ’-এর উল্টোদিকেই রয়েছে দেহরক্ষীদের থাকার জায়গা। শনিবার সেখানে ফের এক বার যান তদন্তকারীরা। তাঁরা শান্তিকুঞ্জ এবং উল্টোদিকে থাকা দেহরক্ষীদের ওই আবাসস্থলের মধ্যে দূরত্ব মাপজোক করেন। কী ভাবে দেহরক্ষীরা থাকেন তা খতিয়ে দেখেন।

শুভব্রত যে ঘরে থাকতেন, সেই ঘরটিও তাঁরা খুঁটিয়ে পরীক্ষা করেন। প্রায় দেড় ঘণ্টা ওই বাড়িটি ঘুরে দেখেন। সেইসঙ্গে করা হয় গোটা পর্বের ভিডিয়োগ্রাফিও। আগের দিনের মতো সিআইডি-র দলের সঙ্গে ছিলেন দিব্যেন্দুও। তাঁর সঙ্গেও কথা হয় সিআইডি-র। ২০১৮-র ১৩ অক্টোবর সকাল সাড়ে ১০টা নাগাদ ‘শান্তিকুঞ্জ’-এর সামনে অবস্থিত নিরাপত্তারক্ষীদের ওই আবাসস্থলেই পয়েন্ট ব্ল্যাঙ্ক রেঞ্জ থেকে মাথায় গুলিবিদ্ধ হন শুভেন্দুর তৎকালীন দেহরক্ষী শুভব্রত। পরের দিনই মৃত্যু হয় তাঁর। সেই ঘটনার প্রায় আড়াই বছরেরও বেশি সময় পর গত ৭ জুলাই শুভব্রতকে ষড়যন্ত্র করে খুন করা হয়ে থাকতে পারে পুলিশের কাছে অভিযোগ করেছেন তাঁর স্ত্রী সুপর্ণা। সেই তদন্তভার নিয়েছে রাজ্য গোয়েন্দা বিভাগ সিআইডি।

Advertisement


Something isn't right! Please refresh.

আরও পড়ুন

Advertisement