Advertisement
২৪ এপ্রিল ২০২৪
Narendra Modi

PM Modi-Sharad Pawar Meet: দিল্লিতে মোদী-শরদ সাক্ষাৎ, ৫০ মিনিট ধরে চলল বৈঠক, জোর জল্পনা জাতীয় রাজনীতিতে

গত জুন মাসে প্রশান্ত কিশোরের সঙ্গে শরদ পওয়ার ও কয়েকটি বিরোধী দলের বৈঠকের পর জাতীয় রাজনীতিতে তৃতীয় বিকল্প নিয়ে জল্পনা তুঙ্গে উঠেছিল।

মোদী-শরদ বৈঠকের ছবি।

সংবাদ সংস্থা
নয়া দিল্লি শেষ আপডেট: ১৭ জুলাই ২০২১ ১৩:৪২
Share: Save:

আগামী সোমবার থেকে সংসদে বাদল অধিবেশন শুরু হওয়ার আগেই শনিবার প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সঙ্গে দেখা করলেন এনসিপি প্রধান শরদ পওয়ার। সূত্রের খবর, দিল্লিতে প্রধানমন্ত্রীর সরকারি বাসভবনে প্রায় ৫০ মিনিট ধরে মোদী-শরদ বৈঠক চলেছে। প্রধানমন্ত্রীর দফতরের টুইটার হ্যান্ডল থেকে এই বৈঠকের কথা জানানো হতেই বিষয়টি নিয়ে জোর জল্পনা শুরু হয়ে গিয়েছে জাতীয় স্তরের রাজনীতিতে।

গত জুন মাসে ভোটকুশলী প্রশান্ত কিশোরের সঙ্গে শরদ এবং বেশ কয়েকটি বিরোধী দলের প্রতিনিধিদের বৈঠকের পর জাতীয় রাজনীতিতে তৃতীয় বিকল্প নিয়ে জল্পনা তুঙ্গে উঠেছিল। কংগ্রেসকে বাদ দিয়েই হয়েছিল সেই বৈঠক। তার পর জল অনেক দূর গড়িয়েছে। সম্প্রতি প্রশান্তও দিল্লিতে রাহুল গাঁধীর বাসভবনে গিয়ে গাঁধী পরিবারের সদস্যদের সঙ্গে দীর্ঘক্ষণ বৈঠক করেন। ভোটকুশলী কংগ্রেসে যোগ দিতে পারেন বলেও জানিয়েছিলেন এক কংগ্রেস সূত্র।

প্রশান্ত-গাঁধী বৈঠকের পরই কানাঘুষো শোনা গিয়েছিল, শরদকে রাষ্ট্রপতি নির্বাচনের প্রার্থী করার ব্যাপারে ভাবনাচিন্তা চলছে। যদিও সেই জল্পনায় জল ঢেলে দিয়েছেন খোদ প্রবীণ রাজনীতিকই। তার পরেই মোদী-শরদ বৈঠক! ফলত স্বাভাবিক ভাবেই উঠে আসছে একাধিক প্রশ্ন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Narendra Modi Prashant Kishore Sharad Pawar
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE