Advertisement
০২ মে ২০২৪
Drowned

Drowning: মন্দারমণিতে স্নান করতে নেমে তলিয়ে গেল যুগল, যুবকের দেহ উদ্ধার হলেও খোঁজ নেই তরুণীর

মন্দারমণির সমুদ্রে স্নান করতে গিয়ে তলিয়ে গেল যুগল। দু’জনেই ঝাড়গ্রামের বাসিন্দা। যুবকের মৃতদেহ উদ্ধার করা গেলেও এখনও নিখোঁজ তরুণীর দেহ।

প্রতীকী ছবি।

প্রতীকী ছবি। যুবকের মৃতদেহ ময়না তদন্তের জন্য পাঠানো হয়েছে।

নিজস্ব সংবাদদাতা
মন্দারমণি শেষ আপডেট: ১২ জুলাই ২০২২ ২০:৫০
Share: Save:

মন্দারমণির সমুদ্রে স্নান করতে গিয়ে তলিয়ে গেলেন যুগল। সমুদ্রের জলে উচ্ছ্বাস করতে গিয়ে খোয়াতে হল প্রাণ। মঙ্গলবার দুপুরে মন্দারমণির ৩ নম্বর ঘাটে এই মর্মান্তিক ঘটনাটি ঘটে। তরুণের মৃতদেহ উদ্ধার করা হলেও এখনও নিখোঁজ তরুণী। মন্দারমণি থানা সূত্রে জানানো হয়েছে, মৃত তরুণের নাম প্রীতম শীট (২০) এবং নিখোঁজ তরুণীর নাম বৃষ্টি দাস। তাঁরা দু’জনেই ঝাড়গ্রামের বাসিন্দা।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, মঙ্গলবার একটি দলের সঙ্গে মন্দারমনির সমুদ্রে স্নান করতে নেমেছিলেন এই যুগল। বাকিরা কিনারার কাছাকাছি থাকলেও ওই যুগল সমুদ্রের অনেকটা দূর পর্যন্ত এগিয়ে যান। বারংবার ফিরে আসতে বলা হলেও একের পর এক ঢেউ টপকে এগিয়ে যান তাঁরা। এর পরেই ঘটে বিপত্তি। আচমকা বেশ কয়েকটি বড় ঢেউ আছড়ে পড়লে প্রীতম ও বৃষ্টি জলে তলিয়ে যান বলেই প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন। এই যুগলের সঙ্গে যাঁরা ছিলেন তাঁরা সাহায্যের জন্য চিৎকার শুরু করলে উদ্ধারকারী নুলিয়া ও পুলিশ দ্রুত ঘটনাস্থলে ছুটে আসে। তরুণকে উদ্ধার করে রামনগরের বালিসাই হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। তবে খোঁজ পাওয়া যায়নি সঙ্গে থাকা তরুণীর। পুলিশ নিখোঁজ তরুণীর সন্ধানে তল্লাশি অভিযান শুরু করেছে। প্রীতমের মৃতদেহও ময়না তদন্তের জন্য কাঁথি মহকুমা হাসপাতালে পাঠানো হয়েছে বলেও মন্দারমণি থানা সূত্রে জানা গিয়েছে। এই ঘটনার পর পরই সমুদ্র স্নান করতে নামা পর্যটকদের মধ্যে আতঙ্ক ছড়িয়ে পড়ে।

প্রসঙ্গত, এই প্রথম নয় এর আগেও সমুদ্রে স্নান করতে নেমে বেপরোয়া ভাব দেখাতে গিয়ে অনেকে প্রাণ হারিয়েছেন। প্রায় দু’মাস আগে ১০ মে মন্দারমণির সমুদ্রে স্নান করতে নেমে তলিয়ে যান দুই যুবক।

সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তেফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ

অন্য বিষয়গুলি:

Drowned Couple Mandarmani Mandarmani Sea Beach
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE