Advertisement
২৪ এপ্রিল ২০২৪
Murder

Dead Body: জমিতে পড়ে মহিলার বিবস্ত্র দেহ, ধর্ষণ করে খুন বলে অভিযোগ দায়ের হল পিংলায়

বুধবার সকালে পিংলার উজান গ্রামের বাসিন্দারা দেখতে পান, চাষের জমিতে বিবস্ত্র অবস্থায় পড়ে রয়েছে বেহুলা সিংহ (৩৭) নামে স্থানীয় এক মহিলার দেহ।

মহিলার মৃতদেহ উদ্ধার ঘিরে রহস্য।

মহিলার মৃতদেহ উদ্ধার ঘিরে রহস্য। প্রতীকী ছবি।

নিজস্ব সংবাদদাতা
পিংলা শেষ আপডেট: ২০ এপ্রিল ২০২২ ১৯:৪৪
Share: Save:

এক মহিলার বিবস্ত্র দেহ উদ্ধার হল চাষের জমি থেকে। বুধবার পশ্চিম মেদিনীপুরের পিংলার জামনা ২ নম্বর ব্লকের উজান গ্রামের ওই ঘটনায় ধর্ষণ করে খুনের অভিযোগ দায়ের হয়েছে থানায়। পুলিশ ঘণ্টা ছয়েকের মধ্যে ধর্ষণ এবং হত্যাকাণ্ডে জড়িত সন্দেহে এক ব্যক্তিকে গ্রেফতার করেছে।

বুধবার সকালে উজানের বাসিন্দারা দেখতে পান, চাষের জমিতে বিবস্ত্র অবস্থায় পড়ে রয়েছে বেহুলা সিংহ (৩৭) নামে স্থানীয় এক মহিলার দেহ। খবর পেয়ে ঘটনাস্থলে যায় পুলিশ। মৃতদেহ উদ্ধার করে পাঠানো হয় ময়নাতদন্তের জন্য। বেহুলার স্বামী বিপিন সিংহ তাঁর স্ত্রীকে ধর্ষণ করে খুনের অভিযোগ জানিয়েছেন থানায়। বিপিন বলেন, ‘‘মঙ্গলবার রাত ৮টা থেকে ওকে পাওয়া যাচ্ছিল না। অনেক খোঁজাখুঁজিও করা হয়েছিল। আজ সকালে ওর দেহ পাওয়া গিয়েছে। মনে হচ্ছে, ওকে কয়েক জন অত্যাচার করে খুন করেছে।’’

এর পরেই অবশ্য ওই ঘটনা ভিন্ন দিকে মোড় নেয়। পশ্চিম মেদিনীপুরের পুলিশ সুপার দীনেশ কুমার জানান, ঘটনার ছ’ঘণ্টার মধ্যে রঞ্জন সিংহ নামে এক ব্যক্তিকে গ্রেফতার করা হয়েছে। জানা গিয়েছে, রঞ্জনের সঙ্গেই দিনমজুরের কাজ করতেন নিহত বেহুলা। আগে থেকেই দু’জনের মধ্যে আলাপ ছিল। বেহুলার স্বামীর অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করেছে পুলিশ। এসপি বলেন, ‘‘মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৭ টা নাগাদ বাড়ি থেকে ফোনে কথা বলতে বলতে বেরিয়েছিলেন বেহুলা। সেই মোবাইলের সন্ধান চালানো হচ্ছে। তাঁর শরীরে কোনও আঘাতের চিহ্ন নেই।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Murder police Pingla
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE