Advertisement
০৬ মে ২০২৪
Dead Body found

যুবতীর নলি কাটা দেহ ফাঁকা মাঠে

জানা গিয়েছে, বুধবার সকালে কুঁয়াপুর এলাকায় ফাঁকা মাঠ থেকে যুবতীর মৃতদেহটি পড়ে থাকতে দেখেন স্থানীয়রা। যুবতীর নলি কাটা ছিল।

নিজস্ব সংবাদদাতা
চন্দ্রকোনা শেষ আপডেট: ৩১ অগস্ট ২০২৩ ০৮:৫৫
Share: Save:

এক যুবতীর গলা কাটা দেহ উদ্ধারকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়াল চন্দ্রকোনায়। বুধবার সকালে চন্দ্রকোনা থানার কুঁয়াপুর-বালা সংযোগকারী গ্রামীণ রাস্তার একটি ফাঁকা মাঠ থেকে দেহটি উদ্ধার করে পুলিশ। যুবতীর পরিচয় অবশ্য জানা যায়নি। তবে পুলিশ জানিয়েছে, মৃতার বয়স আনুমানিক ৩০ বছর। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

জানা গিয়েছে, বুধবার সকালে কুঁয়াপুর এলাকায় ফাঁকা মাঠ থেকে যুবতীর মৃতদেহটি পড়ে থাকতে দেখেন স্থানীয়রা। যুবতীর নলি কাটা ছিল। তবে শরীরের আর কোথাও আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। যুবতীর পরনে ছিল বাদামি সালোয়ার এবং লাল কামিজ। পুলিশের অনুমান, ভোরের দিকে তাঁকে খুন করা হয়ে থাকতে পারে। ধারাল অস্ত্র দিয়ে গলার নলি কেটে খুন করা হয়েছে তাঁকে। ঘটনাস্থলেই খুন করে দেহটি ফেলে রেখে চম্পট দেয় দুষ্কৃতীরা। খবর পেয়ে পৌঁছয় চন্দ্রকোনা থানার পুলিশ। এলাকায় যান ঘাটালের মহকুমা পুলিশ অফিসার অগ্নিশ্বর চৌধুরীও। দেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঘাটালে পাঠানো হয়।

পুলিশ জানিয়েছে, যুবতীর পরিচয় জানতে সমস্ত থানায় তাঁর ছবি পাঠানো হয়েছে। দেহটি ময়নাতদন্তের পর সংরক্ষণ করে রাখা হবে বলে জানা গিয়েছে। তদন্তকারীদের ধারণা, পরিকল্পনা করেই দেহটি গ্রামীণ রাস্তার ফাঁকা মাঠে ফেলা হয়েছে। মূল সড়ক থেকে নেমে গ্রামীণ রাস্তার পাশে ফাঁকা মাঠে খুন করা হয়। টানা সাত কিলোমিটার এলাকা ফাঁকা মাঠ। ওই রাস্তায় চারচাকার গাড়ি যাতায়াত করে না। কেবল বাইক চলাচল করে। সন্ধ্যার পর ওই রাস্তায় লোকজনের যাতায়াত কম ছিল। তবে অপরাধীরা বাইকে করে এসেছিল, নাকি গাড়িতে তা স্পষ্ট নয়। পাশাপাশি এলাকার সিসি ক্যামেরা ফুটেজ সংগ্রহ করে দুষ্কৃতীদের গতিবিধি জানার চেষ্টা চালাচ্ছে পুলিশ।

ঘাটালের মহকুমা পুলিশ অগ্নিশ্বর চৌধুরী বলেন, ‘‘ঘটনার তদন্ত শুরু হয়েছে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Chandrakona
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE