Advertisement
০৭ মে ২০২৪
Fire

জোড়া অগ্নিকাণ্ড কোলাঘাটে, তেলের ব্যারেলে বিস্ফোরণ, আগুন এলাকার একটি প্লাস্টিকের গুদামেও

বুধবার নোনাচক গ্রামের বাসিন্দা শুকদেব প্রামাণিকের বাড়ি লাগোয়া একটি ছোট গোডাউনে আগুন লাগে। সেখানে বিপুল পরিমাণে পেট্রোল এবং ডিজেল অবৈধ ভাবে মজুত রাখা ছিল বলে অভিযোগ।

Fire breaks out at two godowns of Kolaghat

তখনও তেলের গুদামে জ্বলছে আগুন। — নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কোলাঘাট শেষ আপডেট: ০৮ মার্চ ২০২৩ ১৭:২০
Share: Save:

জোড়া অগ্নিকাণ্ড পূর্ব মেদিনীপুরের কোলাঘাটে। বুধবার বেলার দিকে আগুন লাগে কোলাঘাটের নোনাচক গ্রামের একটি তেলের গোডাউনে। সেখানে অবৈধ ভাবে পেট্রল এবং ডিজেল মজুত করা হয়েছিল বলে অভিযোগ। অন্য অগ্নিকাণ্ডটি ঘটেছে কোলাঘাটের সাহাপুরে। সেখানে প্লাস্টিকের বস্তার একটি গুদামে আগুন লাগে।

পুলিশ এবং স্থানীয় সূত্রে জানা গিয়েছে, বুধবার নোনাচক গ্রামের বাসিন্দা শুকদেব প্রামাণিকের বাড়ি লাগোয়া একটি ছোট গোডাউনে আগুন লাগে। সেখানে বিপুল পরিমাণে পেট্রল এবং ডিজেল অবৈধ ভাবে মজুত রাখা ছিল বলে অভিযোগ। ওই ব্যারেলগুলি প্রচণ্ড শব্দে বিস্ফোরণও ঘটে। গোডাউনের পাশে থাকা একটি মোটরবাইকেও আগুন ধরে যায়। এর জেরে এলাকায় আতঙ্ক ছড়ায়। খবর পেয়ে দমকলের একটি ইঞ্জিন ঘটনাস্থলে এসে আগুন নেভানোর কাজ শুরু করে। স্থানীয় বাসিন্দা গৌতম শাসমল বলেন, ‘‘হঠাৎ আমরা দেখতে পাই এই গুদামে আগুন জ্বলছে। সেই সময় আচমকা প্রচণ্ড আওয়াজে বিস্ফোরণ ঘটে। আমরা ভয় পেয়ে পালাই।’’ গৌতমের অভিযোগ, ‘ওই বাড়িতে বছর চারেক ধরে অবৈধ ভাবে পেট্রল এবং ডিজেল মজুত রাখা হয়েছিল। বাড়ির চারপাশে ব্যারেলে ভরে রাখা হত তেল। তবে কী ভাবে এমন ঘটনা ঘটল তা স্পষ্ট নয়।’’

বুধবারই আরও একটি অগ্নিকাণ্ড ঘটে কোলাঘাটের সাহাপুর এলাকায়। সেখানে একটি প্লাস্টিকের বস্তার গুদামে আগুন ধরে যায়। তবে দু’টি ঘটনাতেই হতাহতের কোনও খবর নেই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Fire Kolaghat godown
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE