Advertisement
২৪ এপ্রিল ২০২৪
COVID Restriction

COVID Restriction: করোনা বিধি ভঙ্গ, মেদিনীপুর শহরে অভিযান চালিয়ে ২৫ জনকে গ্রেফতার পুলিশের

রুখতে শনিবার মেদিনীপুর শহরে নজরদারি চালায় কোতোয়ালি থানার পুলিশ। এবং করোনা বিধি ভঙ্গের অভিযোগে ২৫ জনকে গ্রেফতার করে।

কোভিড বিধি ভঙ্গের অভিযোগে গ্রেফতার।

কোভিড বিধি ভঙ্গের অভিযোগে গ্রেফতার। নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
মেদিনীপুর শেষ আপডেট: ১১ জুলাই ২০২১ ০১:২৪
Share: Save:

করোনা সংক্রমণ নিয়ন্ত্রণে আনতে মেদিনীপুর শহরের বেশ কিছু এলাকাকে কন্টেনমেন্ট জোন ঘোষণা করেছে। প্রয়োজন ছাড়া রাত ৯টার পর বের হওয়াতেই রয়েছে নিষেধাজ্ঞা। কিন্তু তা অগ্রাহ্য করেই রাস্তায়, মাঠেঘাটে আড্ডা দিচ্ছিলেন অনেকে। তা রুখতে শনিবার মেদিনীপুর শহরে নজরদারি চালায় কোতোয়ালি থানার পুলিশ। এবং করোনা বিধি ভঙ্গের অভিযোগে ২৫ জনকে গ্রেফতার করে। পাশাপাশি বেশ কয়েকটি বাইকও আটক করা হয়েছে।

বৃহস্পতিবার থেকে মেদিনীপুর পুরসভার ১, ২, ৪ এবং নম্বর ওয়ার্ডকে মাইক্রো কন্টেনমেন্ট জোন হিসাবে ঘোষণা করে স্থানীয় প্রশাসন। শনিবার সেই তালিকায় যোগ হয় ৩ এবং ২৪ নম্বর ওয়ার্ডের একাংশ। কিন্তু অভিযোগ, বিধি নিষেধ জারি থাকলেও তা অমান্য করে অনেকেই রাত ৯টার পর বিভিন্ন এলাকায় জটলা করছিলেন।

তা আটকাতেই শনিবার রাত ১০টা নাগাদ মেদিনীপুর শহরের কলেজ মোড়, গান্ধী মোড়, রাজা বাজার, কোতবাজার, বটতলা এলাকায় অভিযান চালায় পুলিশ। কলেজ মাঠের তিন দিক ঘিরে ফেলে সেখানে থাকা বেশ কয়েকজনকে গ্রেফতার করেছে পুলিশ। সব মিলিয়ে ২৫ জনকে গ্রেফতার করা হয়েছে বলে জানানো হয়েছে পুলিশের তরফে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Medinipur Police Raid COVID Restriction
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE