Advertisement
২৩ ফেব্রুয়ারি ২০২৪
Cylinder blast

লালগড়ে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণ, ঝলসে মৃত্যু প্রৌঢ়ার, গুরুতর আহত একই পরিবারের তিন

শনিবার রান্নার কাজ চলছিল বাড়িতে। প্রৌঢ়া যেখানে রান্না করছিলেন তার পাশেই রাখা ছিল একটি গ্যাস সিলিন্ডার। আচমকাই সশব্দে ফেটে যায় সেটি। গুরুতর আহত হন প্রৌঢ়া-সহ তিন জন।

গ্যাস সিলিন্ডার বিস্ফোরণের পরের দৃশ্য।

গ্যাস সিলিন্ডার বিস্ফোরণের পরের দৃশ্য। — নিজস্ব চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
ঝাড়গ্রাম শেষ আপডেট: ০৯ ডিসেম্বর ২০২৩ ২১:২৮
Share: Save:

গ্যাস সিলিন্ডার ফেটে মৃত্যু হল প্রৌঢ়ার। আহত পরিবারের তিন সদস্য। ঘটনাটি ঘটেছে ঝাড়গ্রামের লালগড় থানা এলাকায়। কী করে সিলিন্ডার বিস্ফোরণ হল তা খতিয়ে দেখছে পুলিশ।

শনিবার, লালগড়ের হরিনা গ্রামে রান্না করছিলেন ৬০ বছরের খাদুবালা গোস্বামী। পাশেই রাখা ছিল একটি গ্যাস সিলিন্ডার। আচমকাই সিলিন্ডারটি বিকট শব্দে ফেটে যায়। ধোয়ায় ঢেকে যায় এলাকা। বিস্ফোরণে গুরুতর ভাবে আহত হন খাদুবালা। এ ছাড়াও সুলেখা গোস্বামী, সীমা গোস্বামী এবং পাপন গোস্বামীও সিলিন্ডার বিস্ফোরণে আহত হন। আহতদের দ্রুত মেদিনীপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। খবর পেয়ে ঘটনাস্থলে চলে আসে লালগড় থানার পুলিশ।

সন্ধ্যার পর মেডিক্যাল কলেজের চিকিৎসকেরা প্রৌঢ়াকে মৃত বলে ঘোষণা করেন। বাকি দু’জনের আঘাত গুরুতর বলে হাসপাতাল সূত্রে খবর। পুলিশ সূত্রে খবর, বাড়িতে রান্নার কাজ চলাকালীনই কোনও কারণে গ্যাস সিলিন্ডারটি ফেটে যায়। তাতেই ঘটে যায় বিপত্তি। লালগড় থানা ঘটনার তদন্ত শুরু করেছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE