Advertisement
২৪ এপ্রিল ২০২৪
Suicide

Suicide: মোবাইল ফোন নিয়ে বকাবকি, আত্মঘাতী দ্বাদশ শ্রেণির ছাত্রী

মোবাইল ফোন নিয়ে সময় কাটানোর জন্য বাড়ির লোকজন তাঁকে বকুনি দিয়েছিলেন। শুক্রবার বাড়ি থেকে চন্দ্রকোনা রোড এলাকায় ঘোরাঘুরি করছিলেন তিনি।

গড়বেতা হাইস্কুলের দ্বাদশ শ্রেণির ছাত্রী ছিলেন বর্ণালী পাল (ইনসেটে)।

গড়বেতা হাইস্কুলের দ্বাদশ শ্রেণির ছাত্রী ছিলেন বর্ণালী পাল (ইনসেটে)। —ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
গড়বেতা শেষ আপডেট: ২০ নভেম্বর ২০২১ ১৭:৩৩
Share: Save:

সারাক্ষণ মোবাইল ফোন নিয়ে কাটানোর জন্য বাড়িতে তাঁকে বকাবকি করা হয়েছিল। শুক্রবার বাড়ি ছেড়ে পালিয়ে যান দ্বাদশ শ্রেণির ছাত্রী। তবে তাঁকে উদ্ধার করে বাড়ি ফেরায় পুলিশ। অভিযোগ, শনিবার সকালে বাড়ির লোকজনের অনুপস্থিতির সুযোগে কেরোসিন ঢেলে আত্মহত্যা করার চেষ্টা করেন ওই ছাত্রী। হাসপাতালে নিয়ে গেলে তাঁকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকেরা। এই ঘটনায় তদন্ত শুরু করেছে গড়বেতা থানার পুলিশ।

পুলিশ সূত্রে খবর, পশ্চিম মেদিনীপুর জেলায় গড়বেতা থানার ধোবাবেড়িয়া গ্রামের বাসিন্দা ওই ছাত্রীর নাম বর্ণালী পাল (১৮)। গড়বেতা হাইস্কুলের দ্বাদশ শ্রেণির ছাত্রী ছিলেন তিনি। মোবাইল ফোন নিয়ে সময় কাটানোর জন্য বাড়ির লোকজন তাঁকে বকুনি দিয়েছিলেন। শুক্রবার বাড়ি থেকে চন্দ্রকোনা রোড এলাকায় ঘোরাঘুরি করছিলেন তিনি। পুলিশ উদ্ধার করে তাঁরে বাড়িতেও পৌঁছে দিয়েছিল। শনিবার সকালে ফাঁকা বাড়িতে গায়ে আগুন দিয়ে আত্মহত্যার চেষ্টা করে বলে পরিবার সূত্রে জানতে পেরেছে পুলিশ।

বর্ণালীর কাকু সুবীর পাল বলেন, ‘‘সারাক্ষণ মোবাইল ফোন নিয়ে সময় কাটানোর জন্য শুক্রবার বাবা-মায়ের কাছে বকুনি খেয়েছিল বর্ণালী। এর পর বাড়ি ছেড়ে পালিয়ে যায় সে। সন্ধ্যায় চন্দ্রকোনা রোড পুলিশ আধিকারিকেরা ওকে উদ্ধার করে বাড়িতে নিয়ে আসে। শনিবার সকালে গায়ে কেরোসিন ঢেলে আগুন জ্বালিয়ে দেয়।’’ এর পর ওই ছাত্রীটিকে উদ্ধার করে গড়বেতা গ্রামীণ হাসপাতালে নিয়ে যাওয়া হলে তাঁকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকেরা।

পুলিশ জানিয়েছে, এক ছাত্রীর অস্বাভাবিক মৃত্যুর তদন্ত শুরু হয়েছে। ইতিমধ্যে ময়নাতদন্তের জন্য মেদিনীপুর মেডিক্যাল কলেজে ওই ছাত্রীর দেহ পাঠানো হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Suicide Garbeta
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE