Advertisement
২৭ এপ্রিল ২০২৪
West Midnapore

করোনাবিধি শিকেয়, বিয়েবাড়িতে কয়েকশো অতিথির জমায়েত, মামলা পুলিশের

দাসপুর থানার পুলিশ মানবিক ভাবে বিষয়টি দেখে। অনুষ্ঠান বন্ধ হলেও বিয়েতে বাধা দেয়নি পুলিশ। মালা বদল থেকে সিঁদুরদান হয় জমায়েত ছাড়াই।

নিজস্ব চিত্র

নিজস্ব সংবাদদাতা
দাসপুর শেষ আপডেট: ০৩ জুন ২০২১ ২৩:০০
Share: Save:

করোনাবিধি না মেনে বিয়ে বাড়িতে কয়েকশো অতিথির জমায়েত। অতিথি সৎকারে সব ব্যবস্থাই রাখা রয়েছে। একদিকে চলছে বিয়ে, অন্যদিকে খাওয়া-দাওয়া। খবর পেয়ে হাজির পুলিশ! পুলিশ দেখেই যে যেদিকে পারলেন দিলেন ছুট। ঘটনাটি পশ্চিম মেদিনীপুরের দাসপুরের। ঘটনায় পুলিশ কয়েকজনের নামে বিপর্যয় মোকাবিলা আইনে মামলা রুজু করেছে।

বুধবার দাসপুর থানার ঝুমঝুমি এলাকায় একটি বিয়ে ছিল। অভিযোগ, করোনাবিধি উপেক্ষা করেই বিয়েতে অনেক অতিথিকে নিমন্ত্রণ করা হয়। সন্ধে থেকেই কয়েকশো মানুষের সমাগমে জমে ওঠে বিয়েবাড়ি। চলে খাওয়া-দাওয়া। এ দিকে, করোনা আবহে বিয়েবাড়িতে ৫০ জনের বেশি জমায়েতে নিষেধাজ্ঞা আছে। যদিও সে সব নির্দেশ শিকেয় তুলে জমায়েত হয়। খবর পেয়েই দাসপুর পুলিশ পৌঁছে যায়। ছুটোছুটি শুরু করেন অতিথি-অভ্যাগতরা।

তবে দাসপুর থানার পুলিশ মানবিক ভাবে বিষয়টি দেখে। অনুষ্ঠান বন্ধ হলেও বিয়েতে বাধা দেয়নি পুলিশ। মালা বদল থেকে সিঁদুরদান জমায়েত ছাড়াই হয়। বিয়ে শেষে দাসপুর থানায় পরিবারের সদস্যদের হাজির হতে নির্দেশ দেয় পুলিশ। দাসপুর থানার পুলিশ জানিয়েছে, বিয়ের অনুষ্ঠান জমায়েত হয়েছে, এই অভিযোগ আসার পরেই অভিযান চালানো হয়। বিপর্যয় মোকাবিলা আইনে মামলা রুজু করা হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE