Advertisement
০৫ মে ২০২৪
Acid Aattack

Acid Attack: স্ত্রীর উপর অ্যাসিড হামলা স্বামীর, কোন বাড়িতে অশান্তি হয় না! যুক্তি অভিযুক্তের

ভিন্ রাজ্যে সোনার গয়না তৈরির কাজ করেন যুবক। স্ত্রীও সেখানেই থাকতেন। দিন কয়েক আগেই সস্ত্রীক গ্রামের বাড়িতে ফেরেন। তার পর এই ঘটনা।

স্বামীর দাবি, তিনি অ্যাসিড ছোড়েননি।

স্বামীর দাবি, তিনি অ্যাসিড ছোড়েননি। প্রতীকী চিত্র।

নিজস্ব সংবাদদাতা
দাসপুর শেষ আপডেট: ২৭ মে ২০২২ ১২:২২
Share: Save:

সাংসারিক অশান্তির জেরে স্ত্রীর উপর অ্যাসিড হামলার অভিযোগ উঠল স্বামীর বিরুদ্ধে। চাঞ্চল্যকর এই ঘটনাটি ঘটেছে পশ্চিম মেদিনীপুর জেলার দাসপুর থানার বিষ্ণুপুর এলাকায়। গুরুতর জখম অবস্থায় ওই মহিলা ঘাটাল মহকুমা হাসপাতালে চিকিৎসাধীন।

স্থানীয় সূত্রে খবর, বিষ্ণুপর এলাকার বাসিন্দা সেখ সোয়েব আলি ভিন্ রাজ্যে সোনার গয়না তৈরির কাজ করেন। স্ত্রীকে নিয়ে সেখানেই থাকতেন। দিন কয়েক আগেই স্ত্রী শাকিরাকে নিয়ে গ্রামের বাড়িতে ফেরেন তিনি।

বৃহস্পতিবার বিকেলে হঠাৎ স্বামী-স্ত্রীর মধ্যে প্রচণ্ড অশান্তি শুরু হয় বলে খবর। অভিযোগ, এর পর উত্তেজিত স্বামী অ্যাসিড ছুড়ে মারেন স্ত্রীর গায়ে। কাতরাতে কাতরাতে সেখানেই পড়ে যান শাকিরা। তাঁর চিৎকারে প্রতিবেশীরা ছুটে আসেন। স্থানীয়দের তৎপরতায় শাকিরাকে হাসপাতালে ভর্তি করানো হয়। সেখানে পৌঁছন অভিযুক্ত স্বামীও।

যদিও সোয়েবের দাবি, তিনি অ্যাসিড ছোড়েননি। তাঁর কথায়, ‘‘কোন বাড়িতে অশান্তি হয় না? আমি অ্যাসিড ছুড়িনি।’’

অন্য দিকে, ঘটনার খবর পেয়ে আহত শাকিরাকে হাসপাতালে দেখতে যান দাসপুর থানার পুলিশ আধিকারিকরা। পুলিশের পক্ষ থেকে শাকিরার অসুস্থতার খবর জানানো হয়েছে তাঁর বাপের বাড়িতে। পুরো ঘটনার তদন্ত করছে তারা। পুলিশ সূত্রে খবর, এ পর্যন্ত কোনও অভিযোগ দায়ের না হলেও সোয়েবকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE