Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Keshpur

Keshpur: রাস্তার মাঝে ট্র্যাক রেখে ভোজ চালকের, প্রতিবাদ করতেই শুরু মারপিট, বাঁশ দিয়ে মার মহিলাকে

দম্পতিকে বেধড়ক মারধরের অভিযোগ উঠল ট্র্যাক্টর চালকদের বিরুদ্ধে। অন্য দিকে, তাঁদের মারধরের অভিযোগ উঠেছে গ্রামবাসীদের বিরুদ্ধে।

সেই মারামারির ছবি।

সেই মারামারির ছবি। নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কেশপুর শেষ আপডেট: ০৮ এপ্রিল ২০২২ ১৮:৪০
Share: Save:

রাস্তা ঘিরে ট্র্যাক্টর রেখে পাশে দাঁড়িয়ে খাবার খাচ্ছিলেন চালক। অন্যদের যাতায়াতের অসুবিধা হচ্ছিল। এক মোটর বাইক আরোহী তাঁর স্ত্রী এ নিয়ে বলতে গেলেই শুরু হয় ঝামেলা। দম্পতিকে বেধড়ক মারধরের অভিযোগ উঠল ট্র্যাক্টর চালক ও তাঁর সঙ্গীদের বিরুদ্ধে। অন্য দিকে, ওই ট্র্যাক্টর চালক ও তাঁর সঙ্গীদের পাল্টা মারধরের অভিযোগ উঠেছে স্থানীয়দের বিরুদ্ধে। ঘটনার জেরে রাস্তাও অবরোধ করেন তাঁরা। পরে পুলিশ গিয়ে নিয়ন্ত্রণে আনে পরিস্থিতি। শুক্রবার এই ঘটনাটি ঘটেছে পশ্চিম মেদিনীপুরের কেশপুর থানার ১২ নম্বর অঞ্চল এলাকায়।

কেশপুরের সরিষাকলার স্থানীয়দের অভিযোগ, এলাকায় বালি বোঝাই ট্র্যাক্টরের দৌরাত্ম্য দিনের পর দিন বেড়েই চলেছে। তাঁদের বৃয়ান অনুযায়ী, বিশ্বনাথপুর থেকে বালি বোঝাই করে আসা একাধিক ট্র্য়াক্টর গ্রামে ঢোকার মুখে রাস্তার উপর রেখে দোকানে খাবার খাচ্ছিলেন চালকরা। রাস্তার উপরে চলাচল করতে অসুবিধা হচ্ছিল অন্যদের। এক স্থানীয় বাসিন্দা মোটর বাইকে করে ওই রাস্তা দিয়ে যেতে গিয়ে বাধা পান। তাঁর সঙ্গে তর্কাতর্কি শুরু হয় ওই চালকের। ওই বাইক আরোহীর সঙ্গে ছিলেন স্ত্রী। ট্র্যাক্টর চালকের সঙ্গে এক কথা দু’কথায় হাতাহাতি শুরু হয়ে যায় তাঁর। সেই ব্যক্তির স্ত্রীকেও বাঁশ দিয়ে মারধর করা হয় বলে অভিযোগ। এর পর গ্রামবাসীদের সঙ্গে চালক ও তাঁর সঙ্গীদের ব্যাপক মারামারি শুরু হয়। পুলিশ সূত্রে খবর, ঘটনায় আবু তাহের নামে এক গ্রামবাসী গুরুতর আহত হন। তাঁকে চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হয় কেশপুরে হাসপাতালে। এক জনকে গ্রেফতারও করেছে তারা। ইতিমধ্যে ঘটনার তদন্ত শুরু হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Keshpur Fight Paschim Midnapore
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE