Advertisement
২৭ জানুয়ারি ২০২৩
TMC

এ বার খড়ার পুরসভার প্রশাসক বোর্ডের চেয়ারম্যান বদল

জেলার রাজনীতিকদের একাংশ যদিও উত্তমকে সরানোর পিছনে তাঁর ‘শুভেন্দু ঘনিষ্ঠতা’কেই কারণ হিসেবে দেখছেন।

উত্তম মুখোপাধ্যায়, শঙ্কর দোলই। ফাইল চিত্র।

উত্তম মুখোপাধ্যায়, শঙ্কর দোলই। ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
ঘাটাল শেষ আপডেট: ০৩ ডিসেম্বর ২০২০ ১৯:১৩
Share: Save:

দিন কয়েক আগে মেদিনীপুর পুরসভার প্রশাসক বোর্ডের সদস্যপদ থেকে প্রণব বসুকে সরিয়ে দেওয়া হয়েছিল। এ বার ঘাটাল মহকুমা খড়ার পুরসভার প্রশাসক বোর্ডের চেয়ারম্যান উত্তম মুখোপাধ্যায়কেও সরিয়ে দেওয়া হল। তাঁর জায়গায় দায়িত্ব দেওয়া হয়েছে ঘাটালের বিধায়ক শঙ্কর দোলইকে। গতকালই নির্দেশ এসে পৌঁছেছিল পুরসভায়। বৃহস্পতিবার শঙ্কর পুরসভায় গিয়েছিলেন। তবে তিনি শুক্রবার দায়িত্ব নেবেন বলে জানিয়েছেন।

Advertisement

উত্তম মুখোপাধ্যায় দু’বারের কাউন্সিলর। পুরসভার চেয়ারম্যানও ছিলেন। নির্বাচিত বোর্ডের মেয়াদ শেষ হওয়ার পর চলতি বছরের মে মাসে তাঁকে প্রশাসনিক বোর্ডের চেয়ারম্যান করা হয়। উত্তম শারীরিক ভাবে অসুস্থ। বাড়িতেই রয়েছেন। তাঁকে পদ থেকে সরানোর বিষয়ে তিনি উষ্মা প্রকাশ করেছেন।

জেলার রাজনীতিকদের একাংশ যদিও উত্তমকে সরানোর পিছনে তাঁর ‘শুভেন্দু ঘনিষ্ঠতা’কেই কারণ হিসেবে দেখছেন। তাঁরা মনে করিয়ে দিচ্ছেন, গত অক্টোবরে ঘাটালে বিজয়া সম্মিলনী অনুষ্ঠানে এসে শুভেন্দু অধিকারী নিজের বক্তব্যে উত্তমের ভূয়সী প্রসংশা করেছিলেন। যদিও ওই দিনের কর্মসূচিতে ছিলেন না উত্তম। তবে শুভেন্দুর কারণেই তাঁকে সরানো হয়েছে বলে ওই অংশের মত।

যদিও এ প্রসঙ্গে শঙ্কর বলেন, ‘‘সরকার একটি নোটিফিকেশন জারি করেছে। সেখানে খড়ার পুরসভার প্রশাসক হিসেবে আমার নাম রয়েছে। সেই নির্দেশ মেনেই প্রশাসক হিসেবে শুক্রবার আমি দায়িত্ব নেব।’’

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.