Advertisement
২৯ সেপ্টেম্বর ২০২২
digha

Man drowned in Digha: নিষেধ না মেনে দিঘার উত্তাল সমুদ্রে নেমে ঢেউয়ের ধাক্কায় বেসামাল, কোনও ক্রমে রক্ষা

সমুদ্রে নামা যে নিষেধ, তা জানিয়ে দিঘায় মাইকে ঘোষণা চলছিল। সব কিছুকে এড়িয়ে কী ভাবেওই ব্যক্তি সমুদ্রে নামলেন? কেনই বা নামলেন? প্রশ্ন উঠছে।

ঢেউয়ের ধাক্কায় বেসামাল!

ঢেউয়ের ধাক্কায় বেসামাল! ভিডিয়ো থেকে নেওয়া।

নিজস্ব সংবাদদাতা
দিঘা শেষ আপডেট: ১৪ অগস্ট ২০২২ ১৮:৪৩
Share: Save:

দিঘার উত্তাল সমুদ্রে স্নান করতে নেমে ঢেউয়ের ধাক্কায় বেসামাল হয়ে মৃত্যুমুখ থেকে ফিরে এলেন এক ব্যক্তি। নুলিয়া ও এক স্থানীয় বাসিন্দার তৎপরতায় রক্ষা পান ঘাটালের বাসিন্দা সুব্রত মণ্ডল। নিষেধাজ্ঞা অমান্য করে কী ভাবে সুব্রত সমুদ্রে নামলেন, উঠছে প্রশ্ন।

ঘাটাল থেকে আরও কয়েক জনের সঙ্গে দিঘা ঘুরতে গিয়েছিলেন সুব্রত মণ্ডল। রবিবার প্রবল বৃষ্টির জেরে ফুঁসছিল সমুদ্র। সমুদ্রে নামায় নিষেধাজ্ঞার ঘোষণাও চলছিল ক্ষণে ক্ষণে। তারই মধ্যে সবার চোখ এড়িয়ে সমুদ্রে নেমে যান তিনি। এ দিকে সমুদ্র তখন উত্তাল। বিরাট বিরাট ঢেউয়ের ধাক্কায় বেসামাল হয়ে পড়েন সুব্রত। পার থেকে সেই দৃশ্য দেখে চমকে ওঠেন ভ্রমণকারীরা। নুলিয়ারা বার বার তাঁকে উদ্ধার করার চেষ্টা করেও বিফল হন। সেই সময় স্থানীয় এক যুবক, নাম সৈকত মাইতি একটি টিউব নিয়ে সমুদ্রে নামেন এবং অনেক ক্ষণের চেষ্টায় ঢেউয়ের ধাক্কায় হাবুডুবু খাওয়া সুব্রতকে উদ্ধার করে পারে নিয়ে আসেন।

সুব্রতকে সঙ্গে সঙ্গে দিঘা স্টেট জেনারেল হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে প্রাথমিক চিকিৎসার পর তাঁকে ঘণ্টাদুয়েক পর্যবেক্ষণে রাখা হয়। পরে হাসপাতাল থেকে ছাড়া পান তিনি।

দিন কয়েক ধরেই প্রবল বৃষ্টির জেরে ফুঁসছে দিঘার সমুদ্র। এই সময় প্রশাসন থেকে কাউকে সমুদ্রে নামতে দেওয়া হয় না। সমুদ্রে নামা যে নিষেধ, তা জানিয়ে দিঘায় চলে মাইকে ঘোষণাও। সব কিছুকে এড়িয়ে কী ভাবে তিনি সমুদ্রে নামলেন? কেনই বা নামলেন? তা নিয়ে প্রশ্ন উঠছে। ওই ব্যক্তি মত্ত অবস্থায় সমুদ্রে নেমেছিলেন কি না তা খতিয়ে দেখা হচ্ছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.