Advertisement
০৬ মে ২০২৪
Death

Death: ছেঁড়া তারে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ব্যবসায়ীর মৃত্যু পূর্ব মেদিনীপুরের গ্রামে

দিঘায় ঝালমুড়ি বিক্রি করতেন নিমাই। শনিবার রাতে তিনি সাইকেলে চড়ে বাড়ি ফিরছিলেন। বিদ্যুতের ছেঁড়া তারে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মারা যান।

আবারও বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যু।

আবারও বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যু। প্রতীকী চিত্র।

নিজস্ব সংবাদদাতা
রামনগর শেষ আপডেট: ২১ অগস্ট ২০২২ ১২:২৪
Share: Save:

ব্যবসায়িক কাজকর্ম সেরে বাড়ি ফেরার পথে বিদ্যুতের ছেঁড়া তার জড়িয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে প্রাণ হারালেন এক ব্যবসায়ী। এই ঘটনা ঘিরে উত্তেজনা ছড়াল পূর্ব মেদিনীপুরের রামনগরে। মৃত ব্যবসায়ী নিমাই জানা (৩৫) রামনগরের পশ্চিম করঞ্জি গ্রামের বাসিন্দা।

দিঘায় ঝালমুড়ি বিক্রি করতেন নিমাই। শনিবার রাতে তিনি সাইকেলে চড়ে বাড়ি ফিরছিলেন। পথে অন্ধকারে বিদ্যুতের ছেঁড়া তার জড়িয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মারা যান। আর এই ঘটনা ঘিরে উত্তেজনা ছড়ায় এলাকায়। মৃতদেহটি উদ্ধার করতে রাতে পুলিশ গ্রামে পৌঁছয়। কিন্তু গ্রামবাসীদের বাধায় পুলিশকে ফিরে যেতে হয়। রাতভর দেহ পড়ে থাকে ঘটনাস্থলে। রবিবার সকালে আবার পুলিশ ঘটনাস্থলে গেলে গ্রামবাসীরা দেহ আটকে বিক্ষোভ দেখান। বিক্ষোভকারীরা বিদ্যুৎ দফতর থেকে ক্ষতিপূরণের দাবি করেছেন।

বঙ্গোপসাগরে ঘনীভূত নিম্নচাপের জেরে গত দু’দিন ধরে বৃষ্টি হয়েছে দিঘা-সহ পূর্ব মেদিনীপুর জুড়েই। এর জেরে উপকূলবর্তী রামনগর-সহ বিস্তীর্ণ এলাকায় বেশ কয়েকটি বিদ্যুতের খুঁটি ক্ষতিগ্রস্ত হয়। কোথাও কোথাও বিদ্যুতের লাইন ছিঁড়ে যায়। গ্রামবাসীদের অভিযোগ, শুক্রবার থেকেই ওই জায়গায় বিদ্যুতের তার ছিঁড়ে ঝুলছিল। অথচ শনিবার পর্যন্ত তা সারানো হয়নি। এমনকি সেই তারে বিদ্যুৎ পরিবহণও বন্ধ করা হয়নি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Death Electrocuted Ramnagar
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE