Advertisement
২৭ এপ্রিল ২০২৪
Virender Sehwag

child abuse: সহবাগের স্কুলে যৌনহেনস্থার শিকার শিশু, দুষ্কৃতীদের শাস্তি হবেই, বললেন এসপি ওয়াসিম আক্রম

প্রাক্তন ভারতীয় ক্রিকেটার বীরেন্দ্র সহবাগ পরিচালিত স্কুলে আট বছরের এক শিক্ষার্থীকে যৌনহেনস্থা করা হয়েছে বলে অভিযোগ দায়ের হয় স্থানীয় থানায়।

স্বাস্থ্যপরীক্ষায় শিশুটির উপর অত্যাচারের চিহ্ন পাওয়া গেলেও শিশুটি এখনও মুখে তার অত্যাচারের বিষয়ে একটি কথাও জানাতে পারেনি পুলিশকে।

স্বাস্থ্যপরীক্ষায় শিশুটির উপর অত্যাচারের চিহ্ন পাওয়া গেলেও শিশুটি এখনও মুখে তার অত্যাচারের বিষয়ে একটি কথাও জানাতে পারেনি পুলিশকে। প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
চণ্ডীগড় শেষ আপডেট: ২১ অগস্ট ২০২২ ১১:১৯
Share: Save:

স্বাধীনতা দিবসের রাতে এক আন্তর্জাতিক আবাসিক স্কুলের শিশু শিক্ষার্থীকে যৌনহেনস্থার অভিযোগ উঠেছে স্কুলের অন্য ছাত্র এবং কর্মীদের বিরুদ্ধে। হরিয়ানার ঝাঁঝড়ে ওই স্কুলের নাম সহবাগ ইন্টারন্যাশনাল স্কুল, যার প্রতিষ্ঠাতা স্বয়ং প্রাক্তন ভারতীয় ক্রিকেটার বীরেন্দ্র সহবাগ। স্কুলের চেয়ারপার্সন তাঁর স্ত্রী আরতি সহবাগ। ডাক্তারি পরীক্ষায় শিশুটির উপর যৌনহেনস্থার প্রমাণ পাওয়া গিয়েছে। গত শুক্রবার স্কুল কর্তৃপক্ষের বিরুদ্ধে পুলিশে অভিযোগ দায়ের করেছেন নির্যাতিত শিশুটির বাবা।

গত সোমবার রাতের এই ঘটনাটি প্রকাশ্যে আসে শনিবার রাতে। স্থানীয় পুলিশ সুপার ওয়াসিম আক্রমের সঙ্গে দেখা করে ঘটনাটির কথা জানান নির্যাতিত শিশুর বাবা। পুলিশ জানিয়েছে, শিশুটির বয়স আট বছর। স্বাস্থ্যপরীক্ষায় শিশুটির উপর অত্যাচারের চিহ্ন পাওয়া গেলেও শিশুটি এখনও নিজের মুখে তার অত্যাচারের বিষয়ে একটি কথাও জানাতে পারেনি পুলিশকে।

স্থানীয় পুলিশ সুপার আক্রম জানিয়েছেন, অত্যাচারে মানসিক প্রভাব পড়েছে শিশুটির উপর। যার জন্য সম্ভবত অত্যন্ত ভয় পেয়ে রয়েছে সে। তাই কথা বলতে পারছে না। তবে সে কিছুটা সুস্থবোধ করলে তার বয়ান নেওয়ার চেষ্টা করা হবে। পুলিশ আপাতত মনে করছে, এই ঘটনায় ওই স্কুলের উঁচু ক্লাসের ছাত্র এবং স্কুলের কর্মীরাও জড়িত থাকতে পারে। এই অনুমানের ভিত্তিতেই পুলিশের একটি দল সহবাগ ইন্টারন্যাশনাল স্কুলে গিয়ে জিজ্ঞাসাবাদের কাজও শুরু করেছে।

পুলিশ সুপার আক্রম জানিয়েছেন, দোষী যে বা যারাই হোক, তাদের রেয়াত করা হবে না। দোষীরা উপযুক্ত শাস্তি পাবে। আপাতত এই মামলাটির তদন্তভার মহিলা থানার হাতে দেওয়া হয়েছে। স্কুল কর্মীদের জিজ্ঞাসাবাদের পাশাপাশি যোগাযোগ করা হয়েছে স্কুল কর্তৃপক্ষের সঙ্গেও।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE