×

আনন্দবাজার পত্রিকা

Advertisement

০৫ মার্চ ২০২১ ই-পেপার

নাবালিকা ধর্ষণ, দেড় ঘণ্টাতেই ধৃত

নিজস্ব সংবাদদাতা
গড়বেতা ০৮ ডিসেম্বর ২০১৯ ০০:২৩
প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

ধর্ষণ ও নারী নির্যাতনের ঘটনায় দ্রুত পদক্ষেপের কথা বলেছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। অভিযুক্তদের গ্রেফতার করে সর্বোচ্চ ১০ দিনের মধ্যে চার্জশিট দিতে পুলিশকে নির্দেশ দিয়েছেন তিনি।

গড়বেতায় এক নাবালিকাকে ধর্ষণের অভিযোগে দ্রুত পদক্ষেপই করল পুলিশ। অভিযোগ হওয়ার দেড় ঘন্টার মধ্যে গ্রেফতার করা হল অভিযুক্তকে। নির্যাতিতা নাবালিকার শারীরিক পরীক্ষা হয়েছে। তার চিকিৎসার ব্যবস্থাও করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

শনিবার গড়বেতা থানা এলাকার একটি গ্রামে বছর পনেরোর ওই নাবালিকাকে ধর্ষণের অভিযোগ ওঠে প্রতিবেশী যুবক লালু দুলের বিরুদ্ধে। নির্যাতিতার মা ওই যুবকের নামে গড়বেতা থানায় অভিযোগ দায়ের করলে দেড় ঘন্টার মধ্যেই তাকে গ্রেফতার করে পুলিশ। পুলিশ সূত্রে জানা গিয়েছে, বছর কুড়ির লালু বিবাহিত। বাড়িতে কেউ না থাকার সুযোগে সে ওই নাবালিকার উপর অত্যাচার চালায়। মেয়েটির পায়ে সামান্য সমস্যা রয়েছে বলে জানিয়েছে পুলিশ। নির্যাতিতা নাবালিকার পরিজনেরা জানিয়েছেন, এ দিন সকাল ১১টা নাগাদ ঘটনাটি ঘটে। সেই সময় মেয়েটির বাড়িতে কেউ ছিল না। বাড়ির লোকেরা মাঠে কাজ করতে গিয়েছিল। সেই সময় প্রতিবেশী ওই যুবক বাড়িতে ঢুকে বাথরুমে নিয়ে গিয়ে ওই নাবালিকাকে ধর্ষণ করে পালায় বলে অভিযোগ। পরে মা-কে ডেকে সব জানায় মেয়েটি। তারপরই গড়বেতা থানায় প্রতিবেশী ওই যুবকের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন নির্যাতিতার মা।

Advertisement
Advertisement