Advertisement
২৭ এপ্রিল ২০২৪
Dharmendra Pradhan

হলদিয়ায় দুই প্রকল্পের উদ্বোধন করবেন মোদী, জানালেন ধর্মেন্দ্র

আগামী ৭ ফেব্রুয়ারি, রবিবার হলদিয়ায় সরকারি কর্মসূচিতে যোগ দিতে চলেছেন মোদী।

সাংবাদিক বৈঠকে ধর্মেন্দ্র প্রধান।

সাংবাদিক বৈঠকে ধর্মেন্দ্র প্রধান। নিজস্ব চিত্র

নিজস্ব সংবাদদাতা
হলদিয়া শেষ আপডেট: ৩১ জানুয়ারি ২০২১ ২০:৩৭
Share: Save:

আগামী ৭ ফেব্রুয়ারি হলদিয়ায় দু’টি প্রকল্পের উদ্বোধন করতে চলেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। সেই সঙ্গে একটি প্রকল্পের শিলান্যাসও করবেন তিনি। উদ্বোধন করবেন একটি সেতুরও। রবিবার রাজ্য সফরে এসে এ কথা জানিয়ে দিলেন পেট্রোলিয়ামমন্ত্রী ধর্মেন্দ্র প্রধান।

আগামী ৭ ফেব্রুয়ারি, রবিবার হলদিয়ায় সরকারি কর্মসূচিতে যোগ দিতে চলেছেন মোদী। সেখানে ২টি সরকারি প্রকল্পের উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী। ভারত পেট্রোলিয়ামের এলপিজি রিফিলিং প্ল্যান্ট এবং হলদিয়া শোধনাগারের লুব্রিক্যান্ট বেস অয়েল তৈরির কারখানার উদ্বোধন করবেন তিনি। এ ছাড়া বিহারের দোভি থেকে বাংলার দুর্গাপুর পর্যন্ত গ্যাস পাইপলাইন প্রকল্পের শিলান্যাসও হতে চলেছে ওই দিন। প্রধানমন্ত্রীর সফরের আগে রবিবার হলদিয়া পৌঁছন পেট্রোলিয়াম মন্ত্রী। সেখানে সাংবাদিক বৈঠক করে মোদীর সফরসূচি তুলে ধরেন তিনি।

ওই দিনই রানিচকে ৪১ নম্বর জাতীয় সড়কের উপর প্রায় ১৯০ কোটি টাকা ব্যয়ে তৈরি হওয়া ৪ লেনের একটি সেতুরও উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী। রবিবার ধর্মেন্দ্র দাবি করেছেন, ওই সেতু যানজট থেকে হলদিয়া শহরকে মুক্ত করবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Narendra Modi Dharmendra Pradhan Haldia
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE