Advertisement
০৫ মে ২০২৪
Murder

দিঘায় হোটেল মালিক হত্যায় ধৃত কাঠমিস্ত্রি, জানালা দিয়ে ঘরে ঢুকে খুন বলে অনুমান

পুলিশ সূত্রে জানা গিয়েছে, ধৃত জামিল পেশায় কাঠমিস্ত্রি। মঙ্গলবার রাতে রামনগরের ঠিকরার তাবরা এলাকার বাসিন্দা জামিলকে আটক করে পুলিশ। তাকে জিজ্ঞাসাবাদের পর গ্রেফতার করা হয়।

আদালতে নিয়ে যাওয়া হচ্ছে জামিল শাহকে।

আদালতে নিয়ে যাওয়া হচ্ছে জামিল শাহকে। —নিজস্ব চিত্র

নিজস্ব সংবাদদাতা
দিঘা শেষ আপডেট: ২৩ জুন ২০২১ ১৪:০৭
Share: Save:

পাঁচ দিনের মাথায় দিঘার হোটেল মালিকের মৃত্যু রহস্যের কিনারা করল পুলিশ। সুব্রত সরকার (৬৬) নামে ওই হোটেল মালিককে খুনের অভিযোগে জামিল শাহ (৪৭) নামে এক ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ। গত শনিবার উদ্ধার হয়েছিল সুব্রতর দেহ। সে সময় পুলিশ দেখতে পায়, ঘর ভিতর থেকে বন্ধ করা ছিল। মনে করা হচ্ছে, জামিল জানালা দিয়ে সুব্রতর ঘরে ঢুকে তাঁকে খুন করে ওই পথেই চম্পট দেয়।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, ধৃত জামিল পেশায় কাঠমিস্ত্রি। মঙ্গলবার রাতে রামনগরের ঠিকরার তাবরা এলাকার বাসিন্দা জামিলকে আটক করে পুলিশ। তাকে জিজ্ঞাসাবাদের পর গ্রেফতার করা হয়। পুলিশের ধারণা, টাকাপয়সা সংক্রান্ত কোনও লেনদেন নিয়ে শত্রুতার জেরেই খুন করা হয়েছে সুব্রতকে।

গত শনিবার নিউ দিঘার একটি হোটেলের ঘর থেকে উদ্ধার হয়েছিল সেই হোটেলেরই মালিক সুব্রতের দেহ। হাওড়ার শিবপুরের বাসিন্দা সুব্রত ব্যবসায় সূত্রে নিজের হোটেলেরই একটি ঘরে থাকতেন। দরজা ভিতর থেকে বন্ধ থাকলেও, সুব্রতর গলায় ফাঁস লাগানো ছিল। এ ছাড়াও তাঁর মুখে বালিশ চাপা দেওয়াছিল। বিছানাও লন্ডভন্ড অবস্থায় ছিল।
প্রাথমিক ভাবে আত্মহত্যা বলে মনে হলেও তদন্ত চালাচ্ছিল পুলিশ। তদন্তে জানা যায়, যে ঘরে সুব্রত থাকতেন সেখানে জানালা দিয়েও ভিতরে ঢোকা সম্ভব। এই তথ্য একজন কাঠমিস্ত্রির পক্ষে জানার সম্ভাবনা বেশি বলেই তদন্তকারীদের ধারণা। ওই হোটেলে নিয়মিত যাতায়াত ছিল জামিলের। এর পরই তাকে আটক করে জিজ্ঞাসাবাদ শুরু করে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Murder arrest
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE