Advertisement
২৬ এপ্রিল ২০২৪
TMC

মমতা, অভিষেক, সৌমেনের ছবিতে কালি চন্দ্রকোণায়, অভিযোগ বিজেপি-র বিরুদ্ধে

রাজ্য জুড়ে বিজেপি-র অশান্তির পরিবেশ তৈরির বিরুদ্ধে সোমবার চন্দ্রকোণায় মহাযজ্ঞের আয়োজন করেছিল তৃণমূল। সেই উপলক্ষে এলাকার বিভিন্ন জায়গায় মমতা, অভিষেক এবং সৌমেনের ছবি লাগানো হয়েছিল।

চন্দ্রকোণায় তৃণমূলের সেই মহাযজ্ঞ। নিজস্ব চিত্র।

চন্দ্রকোণায় তৃণমূলের সেই মহাযজ্ঞ। নিজস্ব চিত্র।

চন্দ্রকোণা শেষ আপডেট: ০১ ফেব্রুয়ারি ২০২১ ১৯:৪৭
Share: Save:

পশ্চিম মেদিনীপুরের চন্দ্রকোণায় মমতা বন্দ্যোপাধ্যায়, অভিষেক এবং মন্ত্রী সৌমেন মহাপাত্রের ফ্লেক্সে কালি লাগিয়ে দেওয়ার অভিযোগ উঠল বিজেপি-র বিরুদ্ধে। শুধু কালি লাগানোই নয়, সেই ফ্লেক্সও ছিঁড়ে ফেলা হয় বলে অভিযোগ। এই ঘটনাকে ঘিরে এলাকায় চাঞ্চল্য তৈরি হয়েছে।

রাজ্য জুড়ে বিজেপি-র অশান্তির পরিবেশ তৈরির বিরুদ্ধে সোমবার চন্দ্রকোণায় মহাযজ্ঞের আয়োজন করেছিল তৃণমূল। সেই উপলক্ষে এলাকার বিভিন্ন জায়গায় মমতা, অভিষেক এবং সৌমেনের ছবি লাগানো হয়েছিল। মহাযজ্ঞ শুরুর আগের রাতে কেউ বা কারা সেই ছবিতে কালি লাগিয়ে দেয়। তবে তৃণমূলের অভিযোগ, এই ঘটনার পিছনে বিজেপি-র হাত রয়েছে। চন্দ্রকোনা ২ পঞ্চায়েত সমিতির তৃণমূলের সভাপতি হীরালাল ঘোষ বলেন, “রাজ্য জুড়ে অশান্তির বাতাবরণ সৃষ্টি করছে বিজেপি। মহাযজ্ঞের আয়োজন করা হয়েছে। সেখানে মুখ্যমন্ত্রী ছাড়াও অভিষেক বন্দ্যোপাধ্যায় এবং সৌমেন মহাপাত্রের ছবিতে কালি লাগিয়ে দিয়েছে বিজেপি আশ্রিত দুষ্কৃতীরা।” বিষয়টি নিয়ে পুলিশে লিখিত অভিযোগ জানানো হবে বলেও জানিয়েছেন হীরালাল।

যদিও সব অভিযোগ অস্বীকার করেছে বিজেপি। স্থানীয় বিজেপি নেতা রূপম মল্লিক বলেন, “অশান্তি সৃষ্টি করছে তৃণমূল। এলাকায় গণ্ডগোল বাধানোর চেষ্টা করছে তারা। বিজেপি-র কেউ ছবিতে কালি লাগায়নি, এমনকি পোস্টার ছেঁড়েনি। এটা তৃণমূলের গোষ্ঠীকোন্দলের ফল। বিজেপির নামে চালানোর চেষ্টা করা হচ্ছে।” সম্প্রতি দল বদলের পর শুভেন্দু অধিকারীর ছবিতে জুতোর মালা, কালি লেপে দেওয়া হয়েছিল। সেই ঘটনাতে অভিযোগের আঙুল উঠেছিল তৃণমূলের দিকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

TMC Chandrakona
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE