Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Police

ছোট আঙারিয়ার মামলায় ফেরার এক ব্যক্তিকে গ্রেফতার করল পুলিশ

২০০১ সালের ৪ জানুয়ারি ছোট আঙারিয়া গ্রামে তৃণমূল কর্মী বক্তার মণ্ডলের বাড়িতে হামলা চালানোর অভিযোগ উঠেছিল সিপিএমের বিরুদ্ধে।

ধৃত আব্দুল রহমান মল্লিক। নিজস্ব চিত্র।

ধৃত আব্দুল রহমান মল্লিক। নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
গড়বেতা শেষ আপডেট: ২৬ জানুয়ারি ২০২১ ২০:৪৫
Share: Save:

পশ্চিম মেদিনীপুরের ছোট আঙারিয়ার মামলায় এক ব্যক্তিকে গ্রেফতার করল গড়বেতা থানার পুলিশ। ধৃতের নাম আব্দুল রহমান মল্লিক। ২০০১ সাল থেকে পালিয়ে বেড়াচ্ছিলেন আব্দুল। গোপন সূত্রে খবর পেয়ে মঙ্গলবার অভিযুক্তকে ফুলবেড়িয়ায় তাঁর বাড়ি থেকে গ্রেফতার করে পুলিশ। এ দিন গড়বেতা আদালতে তোলা হলে তাঁকে জেল হেফাজতের নির্দেশ দেন বিচারক।

২০০১ সালের ৪ জানুয়ারি ছোট আঙারিয়া গ্রামে তৃণমূল কর্মী বক্তার মণ্ডলের বাড়িতে হামলা চালানোর অভিযোগ উঠেছিল সিপিএমের বিরুদ্ধে। সেই ঘটনার তদন্তে নামে সিবিআই। এই ঘটনার সঙ্গে জড়িত আব্দুলকে প্রায় ২০ বছর পর গ্রেফতার করল পুলিশ। সিপিএমের দাবি, এই মামলায় আগেই বিচার হয়ে গিয়েছে। পুলিশ এক ব্যক্তিকে ধরেছে। তবে আইন আইনের পথেই চলবে।

এই গ্রেফতারি প্রসঙ্গে তৃণমূলের ব্লক সভাপতি সেবাব্রত ঘোষ বলেন, “যে নারকীয় ঘটনা ঘটেছিল তার সুবিচার এখনও পায়নি ছোট আঙরিয়ার বাসিন্দারা। তবে আইনের প্রতি আস্থা রয়েছে আমাদের।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Police Garbeta
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE