Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Acid Attack

মেদিনীপুরে দুই মহিলার উপর ‘অ্যাসিড’ ছোড়ায় ধৃত যুবক, কাজ সেরে বাড়ি ফেরার সময় হামলা

কাজ সেরে বাড়ি ফেরার পথে দুই মহিলার উপর ‘অ্যাসিড’ হামলার ঘটনায় মেদিনীপুরে এক যুবককে গ্রেফতার করা হয়েছে। এমনটই জানা গিয়েছে পুলিশ সূত্রে।

Police arrested one on acid attack upon a woman at Midnapore town

প্রতিনিধিত্বমূলক ছবি।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
মেদিনীপুর শেষ আপডেট: ২৬ জুন ২০২৩ ১৪:০৮
Share: Save:

মেদিনীপুরে কাজ সেরে বাড়ি ফেরার পথে দুই মহিলার উপর ‘অ্যাসিড’ হামলার ঘটনায় এক যুবককে গ্রেফতার করল পুলিশ। এমনটই জানা গিয়েছে পুলিশ সূত্রে। ধৃতকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। রবিবার রাতে বাড়ি ফেরার পথে দুই মহিলার উপর বাইক আরোহী দুষ্কৃতীরা হামলা চালায়।

ওই যুবককে গ্রেফতার করেছে কোতয়ালি থানার পুলিশ। পশ্চিম মেদিনীপুরের পুলিশ সুপার ধৃতিমান সরকার বলেন, ‘‘অভিযোগের ভিত্তিতে ওই ঘটনায় এক জনকে গ্রেফতার করা হয়েছে। ঘটনার তদন্ত চলছে।’’ বছর চল্লিশের ওই মহিলা এবং তাঁর স্বামীর অভিযোগ, তাঁদের এক প্রতিবেশীর সঙ্গে বিবাদ রয়েছে। সেই বিবাদ থেকেই এই ঘটনা ঘটানো হয়েছে বলে অভিযোগ।

রবিবার রাত সাড়ে ন’টা নাগাদ, মেদিনীপুর শহরের অরবিন্দ স্টেডিয়াম সংলগ্ন রাস্তায় ‘অ্যাসিড’ হামলার ঘটনা ঘটে। ওই দুই মহিলা দোকান থেকে কাজ সেরে বাড়ি ফিরছিলেন। সেই সময় বাইক আরোহী দুই দুষ্কৃতীদের এক জন মহিলাদের শরীরে কিছু ছিটিয়ে দেয়। তা অভিযোগকারিণীর পিঠে লাগে। তাঁর বান্ধবীর শরীরেও তা লাগে। তাঁদের চিৎকার শুনে ছুটে যান কাছাকাছি তৃণমূল পার্টি অফিসের কর্মীরা। তাঁদের হাসপাতালে পাঠানো হয়। এর পর রাতেই মহিলার স্বামী কোতোয়ালি থানায় লিখিত অভিযোগ জানান।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Acid Attack police
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE