Advertisement
০৬ মে ২০২৪
Skeleton recovered in Belgharia

এক ঘরে দাদার পচাগলা দেহ, অন্য ঘরে ভাইয়ের কঙ্কাল! রহস্যের জাল বেলঘরিয়ার বাড়ি ঘিরে

পুলিশ সূত্রে খবর, বাড়ি থেকে যে ব্যক্তির পচাগলা দেহ উদ্ধার হয়েছে, তাঁর নাম বীরেন্দ্রকুমার দে (৬৬)। বীরেন্দ্র বিদ্যুৎ দফতরের অবসরপ্রাপ্ত কর্মী। খবর পেয়েই ঘটনাস্থলে যায় পুলিশ।

বেলঘরিয়ার সেই বাড়ি, যেখান থেকে পচাগলা দেহ এবং কঙ্কাল উদ্ধার হয়েছে।

বেলঘরিয়ার সেই বাড়ি, যেখান থেকে পচাগলা দেহ এবং কঙ্কাল উদ্ধার হয়েছে। নিজস্ব চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
বেলঘরিয়া শেষ আপডেট: ২৬ জুন ২০২৩ ১২:৫৩
Share: Save:

বেলঘরিয়ায় একটি বাড়ি থেকে উদ্ধার পচাগলা দেহ। সেই দেহ উদ্ধার করতে এসে একটি কঙ্কালও উদ্ধার করল পুলিশ! রবিবার রাতে কঙ্কাল এবং দেহ উদ্ধার ঘিরে চাঞ্চল্য ছড়িয়েছে পূর্ব বেলঘরিয়া সেকেন্ড লেনে।

পুলিশ সূত্রে খবর, বাড়ি থেকে যে ব্যক্তির পচাগলা দেহ উদ্ধার হয়েছে, তাঁর নাম বীরেন্দ্রকুমার দে (৬৬)। বীরেন্দ্র বিদ্যুৎ দফতরের অবসরপ্রাপ্ত কর্মী। এলাকাবাসীর থেকে খবর পেয়েই ঘটনাস্থলে যায় পুলিশ। বীরেন্দ্রর দেহ উদ্ধার করতে গিয়ে গোটা বাড়িতে তল্লাশি চালাচ্ছিলেন তদন্তকারীরা। সেই সময় পাশের ঘর থেকে একটি কঙ্কালও উদ্ধার হয়। প্রাথমিক ভাবে অনুমান, সেটি বীরেন্দ্রের ভাই ধীরেন্দ্রকুমার দে-র (৬৩)।

স্থানীয়েরা জানাচ্ছেন, বেশ কয়েক দিন ধরেই বাড়ি থেকে কোনও সাড়াশব্দ মিল ছিল না। তাতেই সন্দেহ হয় প্রতিবেশীদের। তাঁদের সঙ্গে কথা বলে পুলিশের অনুমান, সম্ভবত পাঁচ-ছ’মাস আগেই ধীরেন্দ্রের মৃত্যু হয়। এত দিন ধরে তাঁর দেহ আগলে রেখেছিলেন দাদা বীরেন্দ্র। দিন কয়েক আগে তাঁর মৃত্যু হয়। স্থানীয়েরা পুলিশকে জানিয়েছেন, বীরেন্দ্ররা মোট চার ভাই এবং এক বোন। দুই ভাইয়ের আগেই মৃত্যু হয়েছে। বোনের বিয়ে হয়ে গিয়েছে।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, ঘটনার তদন্ত শুরু হয়েছে। ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে দেহ এবং কঙ্কালটি। বীরেন্দ্র এবং তাঁর পরিবার সম্পর্কে আরও খোঁজখবর নেওয়া হচ্ছে প্রতিবেশীদের থেকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Dead body recovered
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE