Advertisement
০৬ মে ২০২৪
Suvendu Adhikari

একসময়ে অধিকারী পরিবারের সুরক্ষায় থাকা পুলিশ কর্মীদের বদলি করা হল পুরুলিয়া, বাঁকুড়ায়

একসময়ে অধিকারীর পরিবারে সুরক্ষার দায়িত্বে থাকা ১৬ জন পুলিশকর্মীকে পুরুলিয়া এবং আরও ১৬ জনকে বাঁকুড়ায় বদলি করে দেওয়া হয়েছে।

নভেম্বর মাসে তোলা ছবি।

নভেম্বর মাসে তোলা ছবি। নিজস্ব চিত্র

নিজস্ব সংবাদদাতা
তমলুক শেষ আপডেট: ১৯ জুন ২০২১ ১৪:২৫
Share: Save:

একসময়ে অধিকারীদের সুরক্ষার দায়িত্বে থাকা রাজ্য পুলিশকর্মীদের পুরুলিয়া, বাঁকুড়ায় বদলি করার নির্দেশ দিল প্রশাসন। দীর্ঘ দিন ধরেই পূর্ব মেদিনীপুরের কাঁথির অধিকারী পরিবারের সুরক্ষার দায়িত্বে ছিলেন তাঁরা। তবে গত বছর আচমকাই দল বদলে বিজেপি-তে যোগ দেন শুভেন্দু অধিকারী। তারপরেই অধিকারী পরিবারের ওপর থেকে রাজ্য সুরক্ষা প্রত্যাহার করে নেয়। অধিকারী বাড়িতে থাকা রাজ্য পুলিশের কর্মীদের সরিয়ে নিয়ে তমলুকের জেলা পুলিশ লাইনে ক্লোজ করে রাখা হয়। এ বার সেই পুলিশ কর্মীদেরই দু’ভাগে ভাগ করে সুদূর পুরুলিয়া ও বাঁকুড়ায় পাঠিয়ে দেওয়ার নির্দেশ দেওয়া হয়েছে রাজ্য পুলিশের তরফ থেকে। এই নিয়েই শোরগোল পড়ে গিয়েছে পূর্ব মেদিনীপুর জেলা পুলিশ লাইনের অন্দরে।

নাম প্রকাশে অনিচ্ছুক এক পুলিশ কর্মী জানিয়েছেন, একসময়ে অধিকারীর পরিবারে সুরক্ষার দায়িত্বে থাকা ১৬ জন পুলিশ কর্মীকে পুরুলিয়া এবং আরও ১৬ জনকে বাঁকুড়ায় বদলি করে দেওয়া হয়েছে।

একই ভাবে পুরুলিয়া ও বাঁকুড়া থেকে সমসংখ্যক পুলিশ কর্মীকে এই জেলায় বদলির নির্দেশ দেওয়া হয়েছে বলে জানা গিয়েছে। বদলি হওয়া পুলিশ কর্মীদের একাংশ জানিয়েছেন, দীর্ঘ কর্মজীবনে এভাবে তাঁদের কোনও দিনই এত দূরের জেলায় বদলি করা হয়নি। হতাশা চেপে রাখতে না পেরে অনেকেই আবার বলছেন, অধিকারী বাড়িতে সুরক্ষার দায়িত্বে থাকার জন্যই তাঁদের বোধহয় এমন একটা বদলির মুখে পড়তে হল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Suvendu Adhikari
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE