Advertisement
২৪ এপ্রিল ২০২৪
Suvendu Adhikari

BJP: এক লক্ষ জমায়েতের লক্ষ্য নেওয়া শুভেন্দুর সভা বাতিল, করোনাই কারণ বলছে বিজেপি

যে দিন করোনার তথাকথিত লকডাউন উঠে যাবে, তার তিন-চার দিনের মধ্যে আমরা এই কর্মসূচি সফল ভাবে রূপায়ন করব, জানিয়েছে বিজেপি।

নিজস্ব চিত্র

নিজস্ব সংবাদদাতা
তমলুক শেষ আপডেট: ০৭ অগস্ট ২০২১ ১৯:৪৬
Share: Save:

ভোট পরবর্তী সন্ত্রাস ও পুলিশের নিষ্ক্রিয়তার অভিযোগে ৯ অগস্ট পূর্ব মেদিনীপুরের পুলিশ সুপারের কার্যালয় ঘেরাও করার কর্মসূচি ছিল গেরুয়া শিবিরের। বলা হয়েছিল জমায়েত হতে পারে এক লক্ষ মানুষের। প্রধান বক্তা থাকবেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। তবে, একেবারে শেষ মুহূর্তে সেই সমাবেশ বাতিল করল বিজেপি। দলের পক্ষে বলা হয়েছে, কোভিড বিধির কথা মাথায় রেখেই কর্মসূচি বাতিলের সিদ্ধান্ত।

কর্মসূচি বাতিল হওয়া নিয়ে শনিবার বিজেপি-র তমলুক সাংগঠনিক জেলার সভাপতি নবারুণ নায়েক প্রেস বিবৃতিতে জানিয়েছেন, ‘যে দিন করোনার তথাকথিত লকডাউন উঠে যাবে, তার তিন-চার দিনের মধ্যে আমরা এই কর্মসূচি সফল ভাবে রূপায়ন করব। আপাতত এই কর্মসূচি স্থগিত করা হল।’

বিবৃতির শুরুতেই বিজেপি-র পক্ষ থেকে দাবি করা হয়েছে, ইচ্ছা করে বিক্ষোভ, আন্দোলনকে দমিয়ে রাখতেই বারবার বিধিনিষেধের সময়সীমা বৃদ্ধি করছে রাজ্য সরকার। অভিযোগ করা হয়েছে, বিধিনিষেধের মধ্যেই শাসকদল পুলিশি পাহারায় রাজনৈতিক কর্মসূচি পালন করে চলেছে, কিন্তু বিজেপি কোনও কর্মসূচি আয়োজন করলেই নেতাকর্মীদের বিভিন্ন মিথ্যা মামলায় ফাঁসিয়ে দেওয়া হচ্ছে।

এর আগে গত ১৫ জুলাই তমলুকের নিমতৌড়িতে পুলিশ সুপারের অফিসের সামনে বিক্ষোভ ও সমাবেশ করে জেলা বিজেপি নেতৃত্ব। যেখানে প্রধান বক্তা হিসেবে হাজির হয়ে শুভেন্দু অধিকারী পুলিশ সুপার অমরনাথ কে সম্পর্কে যে মন্তব্য করেছিলেন তা নিয়ে অনেক বিতর্ক তৈরি হয়। শুভেন্দু বলেছিলেন, “ভোট পরবর্তী হিংসার ঘটনায় পুলিশ নিষ্ক্রিয় থেকেছে। সেই সঙ্গে বিজেপি-র নেতা কর্মীদের বিরুদ্ধে লাগাতার মিথ্যে অভিযোগে দায়ের করা হয়েছে। এ সব বন্ধ না হলে পুলিশ সুপারকে প্রয়োজনে জম্মু-কাশ্মীরে বদলি করে দেওয়া হতে পারে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

BJP Tamluk Suvendu Adhikari
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE