Advertisement
০৯ মে ২০২৪
digha

কালীপুজোর সন্ধ্যায় পথ দুর্ঘটনা দিঘায়, গাড়ি উল্টে মৃত্যু তিন জনের, চালক আশঙ্কাজনক

পুলিশ সূত্রে খবর, কালীপুজোর সন্ধ্যায় একটি প্রাইভেট গাড়ি করে কাঁথি মাজনা থেকে দিঘার উদ্দেশ্যে রওনা দেন চার জন। বালিসাই কাছে নিয়ন্ত্রণ হারিয়ে তাঁদের গাড়িটি উল্টে নয়নজুলিতে পড়ে যায়।

নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
দিঘা শেষ আপডেট: ২৪ অক্টোবর ২০২২ ২৩:৫৮
Share: Save:

কালীপুজোর সন্ধ্যায় দুর্ঘটনা পূর্ব মেদিনীপুর জেলার কাঁথিতে। দিঘায় ভয়াবহ পথ দুর্ঘটনায় মৃত্যু হল তিন জনের। দিঘায় নন্দকুমার ১১৬বি জাতীয় সড়কের উপর রামনগর থানার বালিসাই এলাকায় ঘটনাটি ঘটেছে। পুলিশ সূত্রে খবর, দুর্ঘটনায় মৃত্যু হয়েছে কাঁথি থানার মাজনা এলাকায় বাসিন্দা কাঞ্চন সাহু (৪০), গৌতম দাস (২৪) এবং সৌরেন প্রধান (৩৪)-এর। গুরুত্বর জখম অবস্থায় গাড়ির চালক রঞ্জন দেবনাথকে উদ্ধার করে কাঁথি মহকুমা হাসপাতালের ভর্তি করানো হয়েছে। হাসপাতাল সূত্রে খবর, চালকের অবস্থা আশঙ্কাজনক।

পুলিশ সূত্রে খবর, কালীপুজোর সন্ধ্যায় একটি প্রাইভেট গাড়ি করে কাঁথি মাজনা থেকে দিঘার উদ্দেশ্যে রওনা দেন চার জন। বালিসাই কাছে নিয়ন্ত্রণ হারিয়ে তাঁদের গাড়িটি উল্টে নয়নজুলিতে পড়ে যায়। খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে এসে যাত্রীদের উদ্ধার করে কাঁথি হাসপাতালে নিয়ে যায় পুলিশ। সেখানেই ৩ জনকে মৃত ঘোষণা করেন চিকিৎসক।

পুলিশ সূত্রে খবর, প্রাথমিক ভাবে মনে করা হচ্ছে, দ্রুত গতির কারণেই এই দুর্ঘটনা ঘটেছে। মঙ্গলবার ময়নাতদন্তের পর দেহ পরিবারের হাতে তুলে দেওয়া হবে জানানো হয়েছে পুলিশের তরফে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

digha
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE