Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Accident

Death: লরির সঙ্গে ধাক্কায় উল্টে গেল বাস, গড়বেতায় ভয়াবহ দুর্ঘটনায় নিহত ৩, আহত অনেকে

তুলসিচটি এলাকায় ৬০ নম্বর জাতীয় সড়কে দুর্ঘটনাটি ঘটেছে। লরির সঙ্গে মুখোমুখি সংঘর্ষ ঘটে বাসটির। বাসটি তখন হুমগড় থেকে গোয়ালতোড় যাচ্ছিল।

দুর্ঘটনার জেরে উল্টে গেল আস্ত বাস।

দুর্ঘটনার জেরে উল্টে গেল আস্ত বাস। — নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
গড়বেতা শেষ আপডেট: ১৪ অগস্ট ২০২২ ১৫:১৪
Share: Save:

লরির সঙ্গে ধাক্কায় উল্টে গেল বাস। আর তার জেরে মৃত্যু হল তিন জনের। আহত হয়েছেন অনেকে। রবিবার এই ঘটনা ঘটেছে পশ্চিম মেদিনীপুর জেলার গড়বেতার তুলসিচটি এলাকায়।

রবিবার তুলসিচটি এলাকায় ৬০ নম্বর জাতীয় সড়কে দুর্ঘটনাটি ঘটেছে। একটি লরির সঙ্গে মুখোমুখি সংঘর্ষ ঘটে বাসটির। বাসটি তখন হুমগড় থেকে গোয়ালতোড় যাচ্ছিল। দুর্ঘটনার জেরে বাসটি উল্টে যায়। প্রাথমিক ভাবে উদ্ধার কাজ শুরু করেন স্থানীয় বাসিন্দারা। খবর পেয়ে ঘটনাস্থলে যায় পুলিশ। তিন জনের মৃত্যু হয়েছে ঘটনাস্থলেই। আহতদের উদ্ধার করে গড়বেতা এবং চন্দ্রকোণা গ্রামীণ হাসপাতালে ভর্তি করানো হয়েছে। ১৫ জনকে জখম অবস্থায় নিয়ে যাওয়া হয় মেদিনীপুর মেডিক্যাল কলেজ হাসপাতালেও।

দুর্ঘটনার কারণ নিয়ে পশ্চিম মেদিনীপুর জেলা বাস ওনার্স অ্যাসোসিয়েশনের সভাপতি মৃগাঙ্ক মাইতি বলেন, ‘‘একটি বাসের সঙ্গে লরির দুর্ঘটনা ঘটেছে। তার জেরে বেশ কয়েক জন মারা গিয়েছেন। আহত হয়েছেন অনেকে। প্রাথমিক ভাবে এটা জানতে পেরেছি।’’ দুর্ঘটনার জেরে বাস এবং লরির চালক এবং এক মহিলা যাত্রীর মৃত্যু হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Accident Bus Accident Death
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE