Advertisement
২৩ এপ্রিল ২০২৪
Anubrata Mandal

Anubrata Mandal: অনুব্রত নেই, কী ভাবে চলবে জেলা কমিটি? তা নিয়ে বৈঠকে বসল বীরভূম জেলা তৃণমূল

রবিবার জেলার নেতাদের নিয়ে বৈঠকে বীরভূম তৃণমূল। ওই বৈঠকে উপস্থিত তৃণমূলের বীরভূম জেলার চেয়ারম্যান আশিস বন্দ্যোপাধ্যায়-সহ অনেকে।

অনুব্রত মণ্ডলের অনুপস্থিতিতে বৈঠক বীরভূম তৃণমূলের।

অনুব্রত মণ্ডলের অনুপস্থিতিতে বৈঠক বীরভূম তৃণমূলের। — ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
বোলপুর শেষ আপডেট: ১৪ অগস্ট ২০২২ ১৪:৪৮
Share: Save:

গরুপাচার মামলায় গ্রেফতার হয়েছেন তৃণমূলের বীরভূম জেলা সভাপতি অনুব্রত মণ্ডল। আপাতত তিনি সিবিআই হেফাজতে। এই আবহে জেলা সভাপতির অনুপস্থিতিতে সংগঠন কী ভাবে চলবে তা নিয়ে রবিবার বেলায় বৈঠকে বীরভূমের নেতারা। পাশাপাশি সংগঠনের দিকেও নজর রয়েছে জেলা নেতৃত্বের।

রবিবার বেলা ৩টে নাগাদ জেলার নেতাদের নিয়ে বৈঠক বীরভূম তৃণমূলের। দলীয় সূত্রে জানা গিয়েছে, ওই বৈঠকে উপস্থিত তৃণমূলের বীরভূম জেলার চেয়ারম্যান আশিস বন্দ্যোপাধ্যায়। তাঁর পাশাপাশি বীরভূম জেলার সমস্ত তৃণমূল বিধায়ক এবং জেলা কমিটির সকল সদস্যও ওই বৈঠকে উপস্থিত। অনুব্রত ছিলেন তৃণমূলের বীরভূম জেলা সংগঠনের ‘বস’। তাঁর আচমকা গ্রেফতার হয়ে যাওয়া স্বাভাবিক ভাবেই ধাক্কা দিয়েছে সংগঠনে। এই আবহে বীরভূম তৃণমূলের রবিবাসরীয় এই বৈঠক যথেষ্ট তাৎপর্যপূর্ণ বলে মনে করা হচ্ছে। মনে করা হচ্ছে, বৈঠকে এমন পরিস্থিতি মোকাবিলা করার দাওয়াই খোঁজাই লক্ষ্য জেলা নেতৃত্বের। ঘটনাচক্রে বৈঠকে উপস্থিত সিউড়ি আদালতের সরকারি আইনজীবী রঞ্জিত গঙ্গোপাধ্যায়ও।

অনুব্রত গ্রেফতার হয়েছেন গত ১১ ই অগস্ট। রাজনৈতিক মহলের একাংশের ধারণা, জেলা সভাপতির গ্রেফতারের পর বীরভূম জেলা তৃণমূল কী ভাবে পরিচালিত হবে, দলের আগামী কর্মসূচি কী হবে সেই সব বিষয় স্থির করে নেওয়াই এই বৈঠকের লক্ষ্য।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Anubrata Mandal TMC Birbhum
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE